, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

Avatar n_carcellar1957

এবার নৌকায় তরুণী ধর্ষিত

প্রকাশ: ২০১৫-০৫-২৯ ২০:২৬:৩৩ || আপডেট: ২০১৫-০৫-২৯ ২১:০২:০৯

Spread the love

image_128090_0গাজীপুর: এবার নৌকায় করে বাড়ি যাওয়ার পথে ধর্ষণের শিকার হয়েছেন ১৮ বছর বয়সি এক তরুণী। গাজীপুরের কালীগঞ্জে এ ঘটনায় মামলা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে দুইজনকে আটক করেছে পুলিশ। তাদের শুক্রবার সকালে গাজীপুরের আদালতে পাঠানো হয়েছে। তাদের ১০ দিনের রিমান্ডে নেয়ার আবেদন করেছে থানার তদন্তকারী কর্মকর্তা।

ভুক্তভোগি তরুণীর স্বজন ও পুলিশ জানায়, গত বুধবার রাত আটটায় নরসিংদীর পলাশ এলাকার প্রাণ-আরএফএল কোম্পানির এক নারী কর্মী (১৮) কাজ শেষে কালীগঞ্জের নারগানায় বাড়ী ফেরার জন্য সহকর্মীদের সঙ্গে কোম্পানির একটি নৌকায় ওঠেন। নৌকাটি শীতলক্ষ্যা নদীর নারগানা ঘাটে ভিড়লে সব শ্রমিক নেমে যাওয়ার পর নৌকার মাঝি স্থানীয় মোক্তারপুর গ্রামের আল আমিন (২৫) ও ফাহিম ওই তরুণীর মুখে গামছা বেঁধে নির্জন স্থানে নিয়ে মধ্যরাত পর্যন্ত পালাক্রমে ধর্ষণ করে। পরে কোম্পানির অপর নৌকার দুই মাঝি একই গ্রামের ফারুক ও শরীফকে ডেকে এনে ওই নারী শ্রমিককে তাদের হাতে তুলে দিয়ে চলে যায়। পরে ফারুক ও শরীফ রাত ভর ওই তরুণীকে পালাক্রমে ধর্ষণ করে।

ওই তরুণীর বাবা জানান, তার মেয়ের উপার্জনে সংসার চলতো। এখন কিভাবে সংসার চালাবো। তিনি মেয়েকে নির্যাতনকারীদের দ্রুত বিচার দাবি করেন ।

পরে পুলিশে খবর দিলে বৃহস্পতিবার অভিযান চালিয়ে ধর্ষণের অভিযোগে ফারুক ও শরীফকে আটক করে ভিকটিমসহ থানায় আনা হয়।

কালীগঞ্জ থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান, বাকী আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। ওই তরুণীর ডাক্তারি পরীক্ষাসহ আইনী অন্যান্য বিষয় প্রক্রিয়াধীন।

Logo-orginal