, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

Avatar n_carcellar1957

বায়োপিকের জন্য ধোনির দাবি ৮০ কোটি রুপি!

প্রকাশ: ২০১৫-০৫-৩১ ১৮:৪০:৪০ || আপডেট: ২০১৫-০৫-৩১ ১৮:৪০:৪০

Spread the love

IndiaTv5785f1_DhoniBiopicভারতে ক্রীড়া তারকাদের জীবনী নির্ভর ছবি নির্মাণে ধুম পড়ে গেছে। কিছুদিন আগে সংবাদমাধ্যমে খবর বেরোয়, ভারতের অন্যতম সফলতম অধিনায়ক মোহাম্মদ আজহার উদ্দিনের জীবনী নিয়ে ছবি নির্মিত হচ্ছে। সেখানে না কি সাবেক অধিনায়কের ম্যাচ পাতানোর মতো স্পর্শকাতর বিষয়গুলোও তুলে ধরা হয়েছে। এবার জি নিউজ জানাচ্ছে, ভারতের ওয়ানডে ও টি২০ অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিরও বায়োপিকে নিয়েও নির্মিত হতে যাচ্ছে চলচ্চিত্র। আর এ জন্য না কি ধোনির দাবি হতে পারে ৮০ কোটি রুপি!

ছবির নাম এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি। এখানে তুলে ধরা হয়েছে ধোনির ব্যক্তিগত জীবনের নানান দিক, যেগুলো সবার অজানা। জানা গেছে, এ বছরের শেষের দিকে ছবিটি মুক্তি দেওয়া হতে পারে।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর সত্যি হলে এই ছবির রয়্যালিটি বাবদ ধোনি পাবেন ৮০ কোটি রুপি। খবরে প্রকাশ, এরই মাঝে না কি ধোনিকে ২০ কোটি রুপি দিয়েও দেওয়া হয়েছে! এটা যদি সঠিক হয় তাহলে ধোনি পাবেন আরও ৬০ কোটি। শুধু তাই নয়, ছবিটি ব্যবসা এবং রয়্যালিটির একটি অংশও পাবেন তিনি। তবে জি নিউজ কারও বরাত দিয়ে খবরটি প্রকাশ করেনি। তাই এ ব্যাপারে নিশ্চিত করে এখনই কিছু বলা যাচ্ছে না।

অন্য বিষয়গুলো স্পষ্ট করেই বলা হয়েছে। ধোনির চরিত্রে অভিনয় করবেন সুশান্ত সিং রাজপুত। ভারত অধিনায়কের স্ত্রী সাক্ষির চরিত্রে দেখা যাবে আলিয়া ভাটকে। অভিনয় করেছেন জন আব্রাহমও। ছবিটি পরিচালনা করেছেন নিরাজ পান্ডে। ইতিমধ্যে ছবির পোষ্টারও মুক্তি পেয়েছে।

Logo-orginal