, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪

Avatar n_carcellar1957

কে-ক্রাফটে ঈদের পোশাক

প্রকাশ: ২০১৫-০৬-০৭ ১৬:৫১:০২ || আপডেট: ২০১৫-০৬-০৭ ১৬:৫১:০২

Spread the love

  লাইফস্টাইল  ডেস্ক , আরটিএমনিউজ২৪.কম

কে-ক্রাফটের পোশাক

কে-ক্রাফটের পোশাক

লাইফস্টাইল প্রতিবেদক : ঈদ এদেশের সবচেয়ে বড় আনন্দ উৎসব। ঈদকে সামনে রেখে দেশের অন্যতম শীর্ষ ফ্যাশন হাউস কে-ক্রাফট এরই মধ্যে নিয়ে এসেছে নতুন নতুন ডিজাইনের পোশাক ও আনুষাঙ্গিক নানা কিছু।

 

কে-ক্রাফটের প্রতিটি আউটলেটে নতুন নতুন ডিজাইনের শাড়ি, সালোয়ার-কামিজ, টপস, সিঙ্গল কামিজ, লেডিস কুর্তা, স্কার্ট-টপস, ফতুয়া, শার্ট, টি-শার্ট, জেন্টস কুর্তা, পাঞ্জাবি: শর্ট পাঞ্জাবি, লং পাঞ্জাবি, সেমি লং পাঞ্জাবি, সেমি ফিটিং লং পাঞ্জারি, সেমি ফিটিং শর্ট পাঞ্জাবি, এ ছাড়া  শিশুদের যাবতীয় পোশাকসহ নানা উপহার সামগ্রী ও ঘর সাজানোর পণ্য পাওয়া যাচ্ছে।

 

aa-1420957891

নানা রঙ বিন্যাস, অলংকরণ ও নিরীক্ষায় ঈদের পোশাকের কালেকশন সাজিয়েছে কে-ক্রাফট। মেয়েদের পোশাকের মধ্যে শাড়ি, সালোয়ার-কামিজ, টপস, লং-কুর্তা এর সঙ্গে রয়েছে ম্যাচিং গহনা, স্যান্ডেল ও ব্যাগ।

 

পোশাকের অর্নামেন্টেশন ও ভ্যালু এডিশনে রয়েছে উৎসবের আমেজ। রঙের ক্ষেত্রে উজ্জ্বল নীল, ম্যাজেন্টা, বেগুনী, ব্রাউন, লাল, সি-গ্রিন, সবুজের নানা শেড, নীলের নানা শেড ও কালোর ব্যবহার রয়েছে।

 

পোশাকগুলো পাওয়া যাচ্ছে কে-ক্রাফটের বনানী ১১ নম্বর রোড, নিউ বেইলি রোড, সীমান্ত স্কয়ার, প্লাজা এ আর, সোবহানবাগ, মালিবাগ মৌচাকের কাছে, মিরপুর-২ স্টেডিয়ামের বিপরীতে, দেশীদশ বসুন্ধরা সিটি লেভেল-৭, গুলশান দেশী দশ, তেজগাঁও বা/এ, গুলশান লিংক রোড, উত্তরা টাওয়ার: উত্তরা সেক্টর ৩, আজিজ সুপার মার্কেট শাহবাগ, যমুনা ফিউচার পার্ক ও চট্টগ্রাম দেশীদশে।

 

কে-ক্রাফটের পোশাকের আয়োজন দেখে নেওয়া যাবে www.kaykraft.com ওয়েবসাইটে এবং www.facebook.com/kaykraft.com.bd ঠিকানায় ফেসবুকে।

Logo-orginal