, শনিবার, ২০ এপ্রিল ২০২৪

admin admin

দুই ছাত্রীকে যৌন নির্যাতন: স্কুলে তালা, অভিযুক্ত শিক্ষক গ্রেপ্তার

প্রকাশ: ২০১৫-০৬-১৫ ১৭:৫৩:০৫ || আপডেট: ২০১৫-০৬-১৫ ১৭:৫৩:০৫

Spread the love

দুই ছাত্রীকে যৌন নির্যাতন: স্কুলে তালা, অভিযুক্ত শিক্ষক গ্রেপ্তার

আরটিএম ডেস্কঃ (ফাইল ফটো) সিরাজগঞ্জের তাড়াশে প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকের বিরুদ্ধে ৫ম শ্রেণির দু-ছাত্রীকে যৌন নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে, গত রবিবার উপজেলার সদর ইউনিয়নের বৃ-পাচান গ্রামের বড়গাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয়ে। এ ঘটনায় গতকাল সোমবার সকালে বিক্ষুদ্ধ এলাকাবাসী ওই স্কুলে তালা ঝুলিয়ে দিয়েছে। অভিযোগ পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা অভিযুক্ত শিক্ষক রেজাউল করিমকে আটক করে পুলিশে সোপর্দ করেছেন।
যৌন নির্যাতনের শিকার ছাত্রীদের এক অভিভাবক জানান, তার ১০ বছরের ও ছোট ভাইয়ের ১১ বছরের ৫ম শ্রেণি পড়–য়া মেয়েকে স্কুল ছুটির পর সহকারী শিক্ষক রেজাউল করিম (৪৫) প্রাইভেট পড়ানোর নাম করে তাদের বসিয়ে রাখে। পরে স্কুলের ছাত্র-শিক্ষকরা চলে গেলে সে ওই দু-ছাত্রীকে যৌন নির্যাতন করেন এবং এ কথা প্রকাশ করলে পরীক্ষায় ফেল করানোসহ মেরে ফেলার ভয়-ভীতি দেখায়। বাড়ি ফিরে ছাত্রীরা কান্নায় ভেঙ্গে পড়ে ঘটনা প্রকাশ করে।
এ ব্যাপারে ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ মফিজ উদ্দিন মাষ্টার ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ওই শিক্ষক এর আগেও এক ছাত্রীকে যৌন হয়রানী করেছিল। এ ঘটনায় ক্ষুব্ধ অবিভাবকরা স্কুলে তালা ঝুলিয়ে দিয়েছে।
তাড়াশ উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) আব্দুল লতিফ বলেন, আমি ঘটনাটি স্কুলের সভাপতি ও প্রধান শিক্ষকের নিকট শুনেছি। লিখিত অভিযোগ পেলে ওই শিক্ষকের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। এ রির্পোট লেখা পর্যন্ত তাড়াশ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।মানব্জমিন।

Logo-orginal