, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

admin admin

রাষ্ট্রকে ইসলাম বিরোধী সকল অপতৎপরতা বন্ধ করার আহবান-শিবির সভাপতির

প্রকাশ: ২০১৫-০৬-১৯ ২০:১৯:৫৪ || আপডেট: ২০১৫-০৬-১৯ ২২:৫৯:৪৫

Spread the love

আরটিএমনিউজ২৪ডটকম ঢাকা: সরকারের কাছে নির্বিঘ্নে রোজা পালনের সুযোগ চেয়েছেন ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি আবদুল জব্বার।
শুক্রবার রাজধানীতে ছাত্রশিবির ঢাকা মহানগরী পূর্ব শাখা আয়োজিত পবিত্র মাহে রমজানকে স্বাগত জানিয়ে বর্ণাঢ্য শোভাযাত্রায় অংশ নিয়ে তিনি এ সুযোগ চান।

আবদুল জাব্বার বলেন, দেশে ইসলাম বিরোধী অপতৎপরতা ও রাষ্ট্রীয় অরাজকতায় মাহে রমজান যথাযোগ্য মর্যাদায় পালন নিয়ে জাতি শঙ্কায় আছে। তাই রাষ্ট্রকে ইসলামবিরোধী সকল অপতৎপরতা বন্ধ করে নির্বিঘ্নে জনগণকে রোজা পালনের সুযোগ করে দিতে হবে।

তিনি বলেন, রহমত, মাগফিরাত ও নাজাতের আহবান নিয়ে মাহে রমজান উপস্থিত হয়েছে। কিন্তু দেশে নির্বিঘ্নে ও যথাযোগ্য মর্যাদায় মাহে রমজান উদযাপনের পর্যাপ্ত সুযোগ নেই। উল্টো রয়েছে প্রতিবন্ধকতা।

শিবির সভাপতি বলেন, ইসলামকে বুকে ধারণ করার কারণে হাজারো ছাত্রজনতাকে কারাগারে থেকেই রোজা পালন করতে হচ্ছে। অব্যাহত রয়েছে ইসলামপ্রিয় ছাত্রজনতার ওপর জেল জুলুম নির্যাতন।

অন্যদিকে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, সন্ত্রাস, চাঁদাবাজি, লোডশেডিং, রাস্তাঘাটের বেহাল দশা, দুর্বিসহ যানজট ও আইনশৃঙ্খলার অবনতিতে মানুষ দিশেহারা এবং মানুষ চরম অনিশ্চয়তার মাঝে দিন যাপন করছে বলে অভিযোগ করেন তিনি।

শাখা সভাপতি এম শামিমের পরিচালনায় শোভাযাত্রা অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় দপ্তর সম্পাদক ইয়াছিন আরাফাত, সাহিত্য সম্পাদক মোবারক হোসেন, সমাজসেবা সম্পাদক রাশেদুল হাসান রানা প্রমুখ।

রমজানকে স্বাগত জানিয়ে ঢাকা মহানগরী দক্ষিণ ছাড়াও খুলনা মহানগরী, রাজশাহী মহানগরী, টাঙ্গাইল শহরসহ বিভিন্ন শহর ও জেলা-উপজেলা শাখা ছাত্রশিবির বৃহস্পতিবার ও শুক্রবার শোভাযাত্রা করেছে। আরটিএম/এ কে,

Logo-orginal