, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

admin admin

রিয়াদে মুজিবুর রহমান মন্জুর স্বরণ সভা ও দোয়া মাহফিল !

প্রকাশ: ২০১৫-০৬-১৩ ১৩:৪৩:৩২ || আপডেট: ২০১৫-০৬-১৩ ১৩:৪৩:৩২

Spread the love

মোহাম্মদ আলী রাশেদ, সৌদিআরব থেকে : রিয়াদে কিশোরগঞ্জ জেলার বিএনপির সাবেক আহবায়ক ও জেলা থেকে নির্বাচিত সাবেক সংসদ সদস্য মরহুম মুজিবুর রহমান মন্জুর স্বরণ সভা ও দোয়া মাহফিলে প্রবাসী নেতৃবৃন্দরা বলছেন তৃনমুল পর্যায় থেকে কীভাবে বড় নেতা হওয়া যায় ও জনগণের নির্বাচিত প্রতিনিধি হওয়ার রাজনীতি শিখিয়েছেন জননেতা মুজিবুর রহমান মন্জু। তিনি দলের জন্য ছিলেন নির্ভীক, আপোষহীন ও আদর্শবান নেতা । তার মৃত্যুতে কিশোরগঞ্জ জেলা বিএনপির যে ক্ষতি হয়েছে তা সহজে পুরন হবার নয় !

রিয়াদে প্রবাসী কিশোরগঞ্জ জেলা বিএনপির সভাপতি মাসুদ আহমেদ মোডলের সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক আমির খসরুর সন্চালনায় স্বরণ সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি ছিলেন সৌদিআরব পূর্বাঞ্চল বিএনপির সাধারন সম্পাদক ফারুক আহমেদ চাঁন।

স্বাগত বক্তব্য রাখেন প্রবাসী জেলা বিএনপির সম্পাদক ছিদ্দিক হোসেন রিপন। বিশেষ অতিথি ছিলেন পূর্বাঞ্চল শ্রমিক দলের ভারপ্রাপ্ত সভাপতি সাহাবুদ্দিন সাহাব প্রমুখ।

সভায় প্রবাসী কিশোরগঞ্জ জেলা বিএনপির সকল থানা প্রতিনিধি ও জেলা পর্যায়ে বিপুলসংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। দোয়া মাহফিলে মুজিবুর রহমান মন্জুর আত্মার শান্তি কামনায় মোনাজাত করা হয়।

Logo-orginal