, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪

Avatar n_carcellar1957

সঙ্গে ছাতা রাখছেন তো ?

প্রকাশ: ২০১৫-০৬-১৭ ১৬:৫১:২৬ || আপডেট: ২০১৫-০৬-১৭ ১৭:০৩:২৬

Spread the love

6_117578

আরটিএমনিউজ২৪.কম,লাইফস্টাইল  ডেস্ক: সকালে প্রখর রোদ। সেই প্রস্তুতি নিয়েই বাইরে বের হলেন। অথচ দুপুরেই আকাশ কালো করে ঝুম বৃষ্টি। পরের দিন আবার এর ঠিক উল্টো। এমন অবস্থা এখন প্রায় প্রতিদিনের। আবহাওয়াটাই এমন। রোদ আর বৃষ্টি যাই হোক ছাতা সঙ্গে আছে তো?

এসময় আপনার সবচেয়ে কাছের বন্ধুটি হলো ‘ছাতা’। সাথে একটি ছাতা থাকলেই নিশ্চিন্তে থাকতে পারেন চলার পথে। অনেকে আবার ছাতা নিয়ে বের হওয়াকে সেকেলে মনে করেন কিংবা কারো কাছে আবার এটা ফ্যাশনের সাথে ‘যায়না’। একটু গোছালোভাবে বের হয়েছেন অথচ হাতে ছাতা, বিষয়টি মানতে পারে না অনেকেই। দ্বিধায় ভুগছেন কী করবেন!

আপনার দ্বিধান্বিত হওয়ার কিছু নেই। এই ছাতাটিও হতে পারে আপনার ফ্যাশনেরই একটা অংশ। ছাতার জগৎ এখন পুরোটাই রঙ্গিন। যা আপনার স্মার্ট লুকটাকে বরং আরেকটু বাড়িয়ে দিতে পারে। ফ্যাশনের কথা মাথায় রেখেই আপনি বেছে নিতে পারেন বাহারি ডিজাইনের বাহারি রংয়ের ছাতা।

773f9210b36bdcf5afcdc4ddbfd21d50-Untitled-15

নানা ডিজাইনের বাহারি রকম ছাতাগুলো এখন পাওয়া যাচ্ছে বাজারে। আপনার পছন্দ অনুযায়ী বেছে নিতে পারেন যে কোনো ছাতা। তবে রোদে কালো ছাতা ব্যবহার না করাই ভালো। রোদ-বর্ষা দুসময়েই ব্যবহার করা যায় রঙ্গিন ছাতা।

বিশেষ করে মেয়েদের জন্য রয়েছে রংয়ের বৈচিত্রময় ছাতা। বর্ষার সাথে আকাশী নীলের একটা মিল রয়েছে। হালকা নীল রংয়ের ছাতায় সৌন্দর্য্য ভালোই ফুটে ওঠে। এছাড়াও লাল, সবুজ, হালকা কমলা, বেগুনি, বিভিন্ন প্রিন্টের, পাতার নকশা ইত্যাদি রংয়ের-ডিজাইনের ছাতাও ব্যবহার করতে পারেন। আর পোশাকের সাথে মিল রেখেও ছাতার রং বেছে নিতে পারেন। এতে করে আপনার ফ্যাশনেবল ‘লুকটা’ আলাদা মাত্রা পাবে।

love-rainশিশু কিশোরদের জন্যও পাওয়া যাচ্ছে কার্টুন আঁকা ছাতা। সেই সাথে রয়েছে নানা আকৃতির ছাতা। লম্বা ডাট ওয়ালা ছাতা ছাড়াও দেশি ভাজ করা ফোল্ডিং ছাতা রয়েছে। ছোট ও সহজে বহনযোগ্য ছাতার চাহিদা সবচেয়ে বেশি। ছেলেরা ব্যবহার করতে পারেন গাঢ় সবুজ, চকলেট, ব্রাউন, নীল রঙের ছাতা। যারা একটু বয়স্ক তারা লম্বা ছাতা ব্যবহার করতে পারেন। চওড়া হাতল ও ছাতার নিচের অংশে প্লাস্টিকের কাঁটাযুক্ত ক্যাপ থাকার ফলে এতে ভর দিয়েও চলাফেরা করতে পারবেন।
চলতি পথে সঙ্গী করে নিন রঙিন ছাতা।

আরটিএমনিউজ২৪.কম/এন এ কে

Logo-orginal