, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

Avatar Arfat

সাংবাদিক স্ত্রীর করা মামলায় সাংবাদিক স্বামী গ্রেপ্তার

প্রকাশ: ২০১৫-০৬-২৭ ১৩:৪২:৫৪ || আপডেট: ২০১৫-০৬-২৭ ১৩:৪২:৫৪

Spread the love

mukul-naznin

আরটিএমনিউজ২৪ডটকম ঢাকা :   সাংবাদিক স্ত্রীর করা মামলায় বেসরকারি  টেলিভিশন জিটিভির  বার্তা সম্পাদক রকিবুল ইসলাম  মুকুলকে (৩৭) গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার দিবাগত রাত আড়াইটার দিকে রাজধানীর সেগুনবাগিচা থেকে তাকে গ্রেপ্তার করে মিরপুর থানা পুলিশ।

মুকুলের স্ত্রী নাজনীন আখতারও একজন সাংবাদিক; তিনি দৈনিক জনকণ্ঠ পত্রিকার জ্যেষ্ঠ প্রতিবেদক। নাজনীন আখতার গত বৃহস্পতিবার তার স্বামী ও আরেকজন নারীর বিরুদ্ধে নারী নির্যাতন ও যৌতুকের অভিযোগে এ মামলা করেন বলে জানিয়েছে পুলিশ।

মামলার আরেক আসামি হলেন মেহেরুন বিনতে ফেরদৌস, যার সঙ্গে মুকুলের অনৈতিক সর্ম্পকের জেরে তাকে তার স্বামী নির্যাতন করতেন বলে মামলায় অভিযোগ করেন নাজনীন আখতার।

 

তিনি আরও জানান, একমাত্র মেয়ে চন্দ্রমুখী মারা যাওয়ার পর শোকে তিনি পাঁচতলা থেকে লাফ দিয়ে পড়ে গুরুতর আহত হন। এরপর দীর্ঘদিন হাসপাতালে ছিলেন। পরে চিকিৎসকদের পরামর্শে আবার তারা দুজন সন্তান নেয়ার সিদ্ধান্ত নেন। কিন্তু এর মধ্যে রকিবুল মেহেরুন বিনতে ফেরদৌসের সঙ্গে অনৈতিক সম্পর্কে জড়িয়ে পড়েন। এ নিয়ে স্বামী রকিবুল বিভিন্ন সময়ে নাজনীনকে অন্তঃসত্ত্বা অবস্থায় শারীরিকভাবে নির্যাতন করেন।

 

আরটিএমনিউজ২৪ডটকম/ এ এইচ বি

 

Logo-orginal