, শনিবার, ২০ এপ্রিল ২০২৪

admin admin

হোসেনপুরে শ্বাসরোধে গৃহবধূকে হত্যার অভিযোগ

প্রকাশ: ২০১৫-০৬-১০ ০৪:২৮:০২ || আপডেট: ২০১৫-০৬-১০ ০৪:২৮:০২

Spread the love

কিশোরগঞ্জ প্রতিনিধি, আরটিএমনিউজ২৪ডটকম

hghgt

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জ জেলার হোসেনপুর উপজেলার পুমদী ইউনিয়নে স্ত্রী লাভলী আক্তারকে (২০) শ্বাসরোধে হত্যা করার অভিযোগ উঠেছে স্বামী মাহবুব মিয়ার বিরুদ্ধে।

মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে ওই ইউনিয়নের বিলচাতল গ্রাম থেকে গৃহবধূর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। লাভলী উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের মাদখলা গ্রামের খোকন মিয়ার মেয়ে।

এলাকাবাসী জানান, ৮ মাস আগে উপজেলার পুমদী ইউনিয়নের বিলচাতল গ্রামের মাহবুব মিয়ার সঙ্গে লাভলী আক্তারের বিয়ে হয়। বিয়ের পর থেকে ২ জনের মধ্যে পারিবারিক কলহ চলে আসছিল। এরই জের ধরে মঙ্গলবার রাতে বাড়িতে কেউ না থাকায় লাভলী আক্তারের স্বামী মাহবুব মিয়া স্ত্রীর মুখে বালিশ চেপে হত্যা করেছে। সন্ধ্যার পর থেকে মাহবুব মিয়ার বাড়িতে কোনো সাড়া-শব্দ না পেয়ে প্রতিবেশীরা লাভলীকে ডাকতে থাকেন। কিন্তু তার কোনো সাড়া না মেলায় দরজা ভেঙে ঘরে ঢুকে লাভলীর মৃতদেহ মাটিতে পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। এরপর থানায় খবর দেয়া হয়। ঘটনার পর থেকে মাহবুব পলাতক রয়েছেন।

হোসেনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নান্নু মোল্লা জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে লাভলীকে হত্যা করা হয়েছে। তার গায়ে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে প্রকৃত ঘটনা জানা যাবে।

Logo-orginal