, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

Avatar n_carcellar1957

৭ জুলাই বিয়ে করছে শহীদ-মিরা !

প্রকাশ: ২০১৫-০৬-২৭ ১৩:৫৯:০৭ || আপডেট: ২০১৫-০৬-২৭ ১৩:৫৯:৫৯

Spread the love

binodon-rtmnews24আরটিএমনিউজ২৪ডটকম, বিনোদন ডেস্ক : বলিউড অভিনেতা শহীদ কাপুরের বিয়ে এখন বলিউডের প্রধান আলোচ্য বিষয়। অভিনেত্রী কারিনা কাপুর, প্রিয়াঙ্কা চোপড়া এবং শেষ দিকে শ্রদ্ধা কাপুরের সঙ্গে প্রেমের কথা শোনা গিয়েছিল শহীদ কাপুরের। তবে শেষ পর্যন্ত দিল্লির মেয়ে মিরা রাজপুতকে বিয়ে করছেন এ অভিনেতা।

 

শহীদ কাপুর বিয়ের কথা স্বীকার করার পর তার বিয়ের স্থান নিয়েও হয়েছে অনেক জল্পনা-কল্পনা। গুঞ্জন শোনা গিয়েছিল গ্রীসে মিরার সঙ্গে সাত পাঁকে বাঁধা পড়বেন তিনি। কেউ কেউ বলছিলেন ইস্তাম্বুলের নাম। তবে নতুন খবর হচ্ছে, বিয়ে হবে দিল্লিতে।

 

এদিকে বিয়ের স্থানের মতো বিয়ের তারিখ নিয়েও ছিল দ্বিধা। শোনা গিয়েছিল ১০ জুলাই বিয়ের পিঁড়িতে বসবেন শহীদ। কিন্তু শেষ পর্যন্ত জানা গেছে ৭ জুলাই বিয়ে হচ্ছে শহীদ-মিরা জুটির। পাশাপাশি ১২ জুলাই মুম্বাইয়ের একটি পাঁচ তারকা হোটেলে বিবাহ পরবর্তী সংবর্ধনার আয়োজন করা হবে।

 

শহীদের ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছেন, ‘৬ তারিখে মেহেদী এবং সংগীত অনুষ্ঠানের মধ্যে দিয়ে বিয়ের আয়োজন শুরু হবে। এ অনুষ্ঠানে ৪০-৫০ জন অতিথি উপস্থিত থাকবেন। তাদের সবাই গড়গাঁও এ অবস্থিত হোটেল ট্রাইডেন্টে থাকবেন। শহীদ তার পরিবারের সঙ্গে দিল্লিতে পৌঁছাবেন ২ জুলাই। বিয়ে পাঞ্জাবী ঐতিহ্য মতে সেখানকার একটি ফার্ম হাউজে অনুষ্ঠিত হবে।’

 

সূত্রটি আরো জানায়, বিয়ের দিন বর-বধূ দুজনেই মেসাবা গুপ্তার ডিজাইন করা পোশাক পরবেন। শহীদের বিয়ে উপলক্ষে তার বন্ধু বিকাশ ভেল, মধু মানতেনা, মাসাবা এবং বিশাল ভরদ্বাজ বিয়ের আগেই দিল্লি পৌঁছাবেন।
বিবাহোত্তর সংবর্ধনা প্যালাডিয়াম হোটেলে আয়োজন করার চিন্তা করেছেন শহীদ।

 

সূত্রটি জানান, ‘শহীদ বিবাহোত্তর সংবর্ধনায় বলিউডে তার সকল বন্ধুদের নিমন্ত্রণ করেছেন। খাবারের তালিকায় ভেজেটারিয়ান এবং নন-ভেজেটারিয়ান সব খাবারের মিশ্রণ থাকবে।’

আরটিএমনিউজ২৪ডটকম/এন এ কে

Logo-orginal