, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

admin admin

তথ্য উপদেষ্টার সঙ্গে প্রবাসী সাংবাদিকদের ইফতার ও মত বিনিময়

প্রকাশ: ২০১৫-০৭-০৫ ২১:১১:৪৮ || আপডেট: ২০১৫-০৭-০৫ ২১:১১:৪৮

Spread the love

নিজস্ব প্রতিনিধি
মোহাম্মদ আলী রাশেদ, আরটিএমনিউজ২৪ডটকম সৌদিআরব থেকে :
প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা সাংবাদিক ইকবাল সোবহান চৌধুরির সঙ্গে ইফতার ও মত বিনিয়ম সভা করেছেন রিপোর্টাস এসোসিয়েশন অব ইলেকট্রনিক্স মিডিয়া সৌদি আরব পশ্চিমাঞ্চল কমিটির নেতৃবৃন্দ।

শনিবার (৫ জুলাই) সন্ধ্যায় পবিত্র মক্কা নগরীর বুর্জ সুলতান হোটেল এই ইফতার ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

রিপোর্টাস এসোসিয়েশন অব ইলেকট্রনিক্স মিডিয়া সৌদি আরব পশ্চিমাঞ্চল কমিটির সভাপতি এম,ওয়াই আলাউদ্দিনের সভাপতিত্বে ও সংগঠনের সাধারন সম্পাদক সোহেল রানা সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানঅমন্ত্রীর তথ্য উপদেষ্টা সাংবাদিক ইকবাল সোবহান চৌধুরী।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেদ্দা বাংলাদেশ কনস্যুলেটের কনসাল জেনারেল এ,কে,এম শহীদুল করিম।

শুভেচ্ছা বক্তব্যবে জেদ্দা কনস্যুলেটে প্রেস উইং খোলার দাবী জানান প্রবাসী সাংবাদিকেরা।

প্রধান অতিথি বক্তৃতায় ইকবাল সোবহান চৌধুরী বলেন, আমি আপনাদের সব কথা মনযোগ দিয়ে শুনেছি, আমি এই বিষয়গুলি বিভিন্ন মন্ত্রণালয়ের সাথে আলাপ আলোচনা করবো।

এক প্রশ্নের জবাবে, কনসাল জেনারেল এ.কে.এম শহিদুল করীম বলেন, দুতাবাস, কনস্যুলেট এবং আইরিশ আমরা এক সাথে কাজ করছি, এই পর্যন্ত সৌদি আরবের ৯ লক্ষ প্রবাসী ডিজিটাল পাসপোর্ট পেয়েছে। তার মধ্য অনেকে ছুটিতে গিয়ে দেশে ডিজিটাল পাসপোর্ট করে নিয়েছেন।

ইফতার ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন, এন,টিভি জেদ্দা প্রতিনিধি মাসুদ সেলিম, এস এ টিভি জেদ্দা প্রতিনিধি বাহার উদ্দিন বকুল, ইউকে বাংলা টিভি’র জেদ্দা প্রতিনিধি এমদাদুল হক, এটি এন বাংলা জেদ্দা প্রতিনিধি সাজেদুল হক, সময় টিভি’র মক্কা প্রতিনিধি আমান উল্লাহ্‌, এশিয়ান টিভির মক্কা প্রতিনিধি কামাল পারভেজ অভি, নিউজপেজ২৪ জেদ্দা প্রতিনিধি মোবারক হোসেন, এস টিভি ইউকে জেদ্দা প্রতিনিধি সেলিম আহমেদসহ পশ্চিমাঞ্চল ইলেট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সকল সাংবাদিক বৃন্দ

উওক্ত মত বিনিময় সভায় লিখিত বক্তব্য পাঠ করেন রোদ্দুর সম্পাদক আবুল বাশার বুলবুল।

আরটিএমনিউজ২৪ডটকম/এ কে

Logo-orginal