, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

Avatar n_carcellar1957

দ্বিতীয় ম্যাচেও পারল না বাংলাদেশ

প্রকাশ: ২০১৫-০৭-০৭ ১৬:৩২:০৮ || আপডেট: ২০১৫-০৭-০৭ ১৬:৩২:০৮

Spread the love

আরটিএমনিউজ২৪ডটকম, স্পোর্টস ডেস্ক : বাংলাদেশকে হতাশ করে টোয়েন্টি২০ সিরিজ নিজেদের করে নিয়েছে অতিথি দক্ষিণ আফ্রিকা। মঙ্গলবার সিরিজের দ্বিতীয় ম্যাচে তারা ৩১ রানে হারিয়েছে স্বাগতিকদের। এ জয়ে ২ ম্যাচের টোয়েন্টি২০ সিরিজ ২-০ ব্যবধানে জিতে নিয়েছে ফাফ ডু প্লেসিসের দল।

 

 

মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে জয়ের জন্য ১৭০ রানের লক্ষ্যে খেলতে নেমে উদ্বোধনী জুটিতে ঝড়ো ব্যাটিং করেন তামিম ইকবাল ও সৌম্য সরকার। এই জুটিতে আসে ৪৬ রান। ওয়েন পার্নেলের বলে তামিম (১৩) আউট হলে জুটি ভাঙে।ওপেনিং সঙ্গী বিদায় নেওয়ার পর বেশিক্ষণ উইকেটে থিতু হতে পারেননি সৌম্য সরকারও। ব্যক্তিগত ৩৭ রানে লেইয়ের বলে আউট হয়েছেন বাঁহাতি এই ওপেনার। ২১ বলে ৬ চার ও এক ছয়ে এই রান করেন তিনি।

 

 

 

উদ্বোধনী জুটির বিদায়ের পরই শুরু হয় বাংলাদেশের ব্যাটসম্যানদের আসা-যাওয়ার মিছিল। শেষ অবধি ব্যাটিং বিপর্যয়ে পড়া বাংলাদেশ তা কাটিয়ে উঠতে পারেনি। শেষ অব্দি ১৯.২ ওভারে ১৩৮ রানে বাংলাদেশ অলআউট হলে ৩১ রানে ম্যাচ জিতে নিয়েছে দক্ষিণ আফ্রিকানরা।

 

 

 

এর আগে দুপুর ১টায় শুরু হওয়া এই ম্যাচে টস জিতে আগে ব্যাটিং করেছে দক্ষিণ আফ্রিকা। ৪ উইকেট হারিয়ে ১৬৯ রান করে অতিথিরা। ওপেনার কুইন্টন ডি কক ৪৪ এবং অপর ওপেনার এবি ডি ভিলিয়ার্স ৪০ রান করেন। বাংলাদেশের পক্ষে দুটি উইকেট পেয়েছেন অলরাউন্ডার নাসির। এ ছাড়া একটি করে উইকেট পেয়েছেন আরাফাত সানি ও মুস্তাফিজুর রহমান।

 

আরটিএমনিউজ২৪ডটকম/এন এ কে

Logo-orginal