, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

admin admin

নান্দাইলে ৪ হত্যার আসামি ব্রাহ্মণবাড়িয়ায় গ্রেফতার

প্রকাশ: ২০১৫-০৭-০৭ ১১:১৮:৩৫ || আপডেট: ২০১৫-০৭-০৭ ১১:১৮:৩৫

Spread the love

আরটিএমনিউজ২৪ডটকম, ব্রাহ্মণবাড়িয়া :  ময়মনসিংহের নান্দাইলে একই পরিবারের চার জনকে কুপিয়ে হত্যার ঘটনায় দায়ের করা মামলার অন্যতম আসামি হিরণ মিয়াকে (১৮) গ্রেফতার করেছে পুলিশের গোয়েন্দা বিভাগ (ডিবি)।

 

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার সীমন্তবর্তী বিষ্ণুপুর এলাকা থেকে মঙ্গলবার ভোরে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যদের সহায়তায় তাকে গ্রেফতার করা হয়।

 

১২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল নজরুল ইসলাম জানান, ময়মনসিংহ জেলা পুলিশ সুপারের (এসপি) অনুরোধে আসামি হিরণকে গ্রেফতারে সহায়তা করে করে বিজিবি। মঙ্গলবার ভোররাতে গোয়েন্দা পুলিশের একটি দল বিষ্ণুপুর সীমান্তে হিরণের অবস্থান নিশ্চিত করে অভিযান চালালে তিনি পালিয়ে যেতে চেষ্টা করেন। এ সময় বিজিবি সদস্যরা তাকে দৌঁড়ে গ্রেফতার করেন।

 

তিনি আরও জানান, বাকি আসামি গ্রেফতারের ব্যাপারে হিরণকে নিয়ে অভিযান চালানো হবে বলে গোয়েন্দা পুলিশের দলটি তাকে জানিয়েছে।

 

ময়মনসিংহের নান্দাইলে গত শুক্রবার রাত সোয়া ১০টায় একই পরিবারের চারজনকে কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষ। এ ঘটনায় রবিবার বিকেলে নিহত বিল্লাল মিয়ার স্ত্রী বানেসা বেগম বাদী হয়ে ১৩ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন। গ্রেফতার হিরণ ওই মামলার ৩ নম্বর আসামি ছিলেন।

 

 

আরটিএমনিউজ২৪ডটকম/ এ এইচ বি

Logo-orginal