, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

admin admin

ভারতে ঘুষ দিতে না চাওয়ায় সাংবাদিকের মাকে পুড়িয়ে খুন থানায়

প্রকাশ: ২০১৫-০৭-০৮ ১৬:৩৮:২২ || আপডেট: ২০১৫-০৭-০৮ ১৬:৩৮:২২

Spread the love

আরটিএমনিউজ২৪ডটকম ইন্টাঃ ডেস্ক :  ভারতের উত্তরপ্রদেশে সাংবাদিকের মাকে পুড়িয়ে মারার অভিযোগ। ঘুষ দিতে না চাওয়ায় ধর্ষণের চেষ্টার পর থানার ভিতরেই পুড়িয়ে মারার অভিযোগ। সাসপেন্ড দুই পুলিশকর্মী। তদন্তের নির্দেশ অখিলেশ সরকারের।

ঘটনাস্থল সেই উত্তরপ্রদেশ৷ এবার সাংবাদিকের মাকে পুড়িয়ে মারার অভিযোগ৷ ঘুষ দিতে না চাওয়ায় প্রথমে ধর্ষণের চেষ্টা ও পরে গায়ে আগুন লাগিয়ে দেওয়ার অভিযোগ বরাবাঁকির দুই পুলিশকর্মীর বিরুদ্ধে৷ ঘটনায় সাসপেন্ড কোঠি থানার দুই পুলিশকর্মী৷ ইভটিজিং-এর ঘটনায় গুলি চালানোর অভিযোগে কোঠির বাসিন্দা নীতু দ্বিবেদীর স্বামীকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসে কোঠি থানার পুলিশ৷ অভিযোগ, স্বামীকে ছেড়ে দেওয়ার আর্জি জানালে, ওই মহিলাকে কটূক্তি করে ধর্ষণের চেষ্টা করে দুই পুলিশকর্মী৷ ১ লক্ষ টাকা ঘুষও চায় তারা৷ মহিলা টাকা দিতে না চাওয়ায় তার গায়ে ওই পুলিশকর্মীরা আগুন লাগিয়ে দেয় বলে অভিযোগ৷ পরে হাসপাতালে মৃত্যু হয় ওই মহিলার৷ দুই পুলিশকর্মী ঘটনার কথা অস্বীকার করলেও, তাদের সাসপেন্ড করা হয়েছে৷ দুজনের বিরুদ্ধে মামলাও রুজু করেছে পুলিশ৷ মৃত মহিলার ছেলে একটি হিন্দি দৈনিকের সাংবাদিক৷

এর আগে ফেসবুকে মন্ত্রীর বিরুদ্ধে মন্তব্য করায় উত্তরপ্রদেশের শাহজানপুরে যোগেন্দ্র সিংহ নামে এক সাংবাদিককে পুড়িয়ে মারার অভিযোগ ওঠে অখিলেশ যাদব মন্ত্রিসভার অনগ্রসর কল্যাণ দফতরের প্রতিমন্ত্রী রামমূর্তি সিংহ বর্মার বিরুদ্ধে। সেই ঘটনার রেশ কাটতে না কাটতে উত্তরপ্রদেশে ফের আক্রান্ত হন হায়দর খান নামে আর এক সাংবাদিক। এবার পুড়িয়ে মারার অভিযোগ সাংবাদিকের মাকে।

 

আরটিএমনিউজ২৪ডটকম/ এ এইচ বি

Logo-orginal