, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

Avatar n_carcellar1957

মহানগর ছাত্রলীগের ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন সিলেটে

প্রকাশ: ২০১৫-০৭-০৪ ১৫:০৯:১৩ || আপডেট: ২০১৫-০৭-০৪ ১৫:০৯:১৩

Spread the love
আরটিএমনিউজ২৪ডটকম, সিলেট:  বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগ বলেছেন, সিলেট ছাত্রলীগ হবে কলেজ ভিত্তিক সংগঠন। সেই কমিটিতে স্থান পাবেন মেধাবী, ত্যাগী, পরিশ্রমীরা। নিয়মিত ছাত্রদের হাতেই তুলে দেয়া হবে এই সংগঠনের দায়িত্ব। শনিবার দুপুর সাড়ে ১২টায় সিলেট কেন্দ্রীয় শহিদ মিনারে সিলেট মহানগর ছাত্রলীগের ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধনী বক্তব্যে তিনি এ কথা বলেন।

সিলেট মহানগর ছাত্রলীগের সম্মেলনের শুরুতে পদ-পদবী প্রত্যাশী বিভিন্ন নেতাকর্মীদের নামে স্লোগান দেয়া হলে স্লোগান না দেয়ার নির্দেশ দেন কেন্দ্রীয় সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগ। তারপরও স্লােগান অব্যাহত থাকায় তিনি কঠোর ভাষায় বলেন, এখানে কোনো নেতাকর্মরে নামে স্লোগান হবে না। স্লোগান শুধু জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নামে হবে। অন্য কারো নামে স্লোগান হলে তার প্রার্থীতা বাতিল করা হবে বলে হুশিয়ারি দেন সোহাগ। তারপরও নেতাকর্মীদের নামে থেমে স্লোগান হচ্ছে।

সিলেট মহানগর ছাত্রলীগের সভাপতি রাহাত তরফদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইমরুল হাসানের সঞ্চালনায় সম্মেলনে বক্তব্য রাখেন, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সভাপতি বাহাদুর বেপারী।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক আবদুজ জহির চৌধুরী সুফিয়ান, মহানগর আওয়ামী লীগের সভাপতি সাবেক সিটি মেয়র বদরউদ্দিন আহমদ কামরান, জেলা আওয়ামী লীগের সহ-সভপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশফাক আহমদ, সাধারণ সম্পাদক সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সহ সভাপতি নাঈম হাসান ও যুগ্ম সম্পাদক এবং সিলেটের দায়িত্বপ্রাপ্ত নেতা মামুন অর রশিদ প্রমুখ।

এর আগে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন ঘোষণা করেন কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি এইচএম বদিউজ্জামান সোহাগ ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ।

সম্মেলনকে কেন্দ্র করে ছাত্রলীগ নেতাকর্মীরা সকাল থেকেই মহানগরে মোটর সাইকেল শোডাউন দেয়া শুরু করেন। পরে দলে দলে মিছিল সহকারে সম্মেলনে যোগদান করেন নেতাকর্মীরা।

আরটিএমনিউজ২৪ডটকম/এন এ কে

 

Logo-orginal