, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

admin admin

যুবলীগ ও ছাত্রলীগের জ্বালাতনে রমজান মাসেও অতিষ্ঠ মানুষ: বাবলু

প্রকাশ: ২০১৫-০৭-১২ ০০:৫৭:১৮ || আপডেট: ২০১৫-০৭-১২ ০১:০৯:৪২

Spread the love

bablu jp

আরটিএমনিউজ২৪ডটকম ঢাকা : ক্ষমতাসীন দলের ছত্রচ্ছায়ায় যুবলীগ ও ছাত্রলীগের সন্ত্রাসীরা সারাদেশে চাঁদাবাজি টেন্ডারবাজি, দখলদারিত্ব, অস্ত্রবাজি আর সন্ত্রাসের অভয়ারণ্য সৃষ্টি করেছে।’ তাই ‘তাদের এ তাণ্ডবে সিয়াম সাধনার এই মাসেও মানুষ শান্তিতে নেই বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু ।

শনিবার শ্যামপুর-কদমতলী থানা জাতীয় পার্টির ইফতারপূর্ব কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে জিয়াউদ্দিন আহমেদ বাবলু এ সব কথা বলেন।

তিনি বলেন, ‘জাতি আজ বিএনপি-আওয়ামী লীগ থেকে পরিত্রাণ চায়। কেবল জাতীয় পার্টিই পারে দেশের মানুষকে ক্ষমতাসীন দলের চাদাঁবাজি, টেন্ডারবাজি, অস্ত্রবাজি, দুর্নীতি আর সন্ত্রাস থেকে মুক্ত করতে।’

তিনি আরো বলেন, ‘বিগত দুই যুগের বেশি সময় ধরে দেশের মানুষ দুই দলের গণতন্ত্রের নামে একনায়তন্ত্রের জাঁতাকলে পিষ্ট। এই তথাকথিত গণতন্ত্রের বিরুদ্ধে মানুষকে জেগে উঠতে হবে। আমরা গণতন্ত্র মানে বুঝি মানুষের জীবনের নিরাপত্তা বিধান করা। স্বাধীনভাবে মতপ্রকাশ করা। কিন্তু তথাকথিত দুই দলের গণতন্ত্রে এ সব উপেক্ষিত।’

ঢাকা-৪ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলার সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য দেন- সংরক্ষিত আসনের সংসদ সদস্য সানজিদা খানম, ঢাকা মহানগর দক্ষিণ জাপার সদস্য সচিব জহিরুল আলম রুবেল, আওয়ামী লীগ নেতা তাজুল ইসলাম তাজু প্রমুখ।

আরটিএমনিউজ২৪ডটকম/এ কে

Logo-orginal