, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

Avatar n_carcellar1957

রাউজান প্রেস ক্লাবে নতুন সদস্য

প্রকাশ: ২০১৫-০৭-১৩ ১৪:০০:৪৮ || আপডেট: ২০১৫-০৭-১৩ ১৪:০০:৪৮

Spread the love

Member of Raozan Press Club

আরটিএমনিউজ২৪ডটকম, চট্টগ্রাম: চট্টগ্রামের রাউজান প্রেস ক্লাবে নতুন ২ জন সহ ৪ সদস্য অন্তর্ভুক্ত করা হয়েছে। ১২ জুলাই রবিবার বিকাল ৩ টায় উপজেলার মুন্সিরঘাটাস্থ আ’লীগ কার্যালয়ের মিলনায়তনে রাউাজন প্রেস ক্লাবের সভাপতি তৈয়ব চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এস.এম. ইউসুফ উদ্দিনের সঞ্চালনায় এক সাধারণ সভায় এই সিদ্ধান্ত গৃহীত হয়।

 
সভায় আন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক সভাপতি মীর আসলাম, সাবেক সভাপতি শফিউল আলম, সাবেক সভাপতি জাহেদুল আলম সাবেক সভাপতি .বেলাল উদ্দিন, সহ-সভাপতি সাহেদুর রহমান মোরশেদ, সাংগঠনিক সম্পাদক নেজাম উদ্দিন রানা, সাংবাদিক এম.জাহাঙ্গীর নেওয়াজ, এম. রমজান আলী, গাজী জয়নাল আবেদীন যুবায়ের, এম. কামাল উদ্দিন প্রমুখ।

 

 
সভায় উপস্থিত সভ্যগণে সর্বসম্মতিক্রমে রাউজান পৌরসভার সাবেক মেয়র ও উপজেলা আ’লীগের সভাপতি শফিকুল ইসলাম চৌধুরী বেবী উপদেষ্টা হিসেবে মনোনিত করা হয়।

 
এবং রাউজান প্রেস ক্লাবের প্রধান পৃষ্টপোষক এবিএম ফজলে করিম চৌধুরী এমপির সুপারিশক্রমে দৈনিক ভোরের ডাক ও বিডি২৪লাইভ.কম এর প্রতিনিধি গাজী জয়নাল আবেদীন যুবায়ের ও দৈনিক মানবকণ্ঠের রাউজান প্রতিনিধি কামাল উদ্দিনকে রাউজান প্রেস ক্লাবের সদস্য হিসেবে অন্তর্ভুক্ত করা হয়। এছাড়াও দৈনিক সাঙ্গু পত্রিকার প্রতিনিধি এম. জাহাঙ্গীর নেওয়াজ এবং ভোরের কাগজ প্রতিনিধি এম.রমজান আলীর বাতিল হওয়া সদস্যপদ পুনরায় ফিরিয়ে দেওয়া হয়।

 
পরে মফস্বলে সাংবাদিকদের ভূমিকা শীর্ষক গোলটেবিল বৈঠক ও ইফতার মাহফিলে নতুন সদস্যদের পরিচয় করে দেওয়া হয়।

 

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সভাপতি শফিকুল ইসলাম চৌধুরী বেবী, প্রধান আলোচক চট্টগ্রাম প্রেস ক্লাবের সাবেক সিনিয়র সহ-সভাপতি, দৈনিক আজাদীর সহকারী সম্পাদক মো. খোরশেদ আলম, বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের প্রচার ও প্রকাশনা সম্পাদক সাইদুল ইসলাম, রাউজান থানার ওসি প্রদীপ কুমার দাশ পিপিএম, রাউজান পৌরসভার প্যানেল মেয়র বশির উদ্দিন খান, , রাউজানের প্রিয়কাগজ ও রাউজানটাইমস প্রকাশক মো.জিয়াউর রহমান, রাউজাননিউজ ২৪ ডটকম প্রকাশক কামরল ইসলাম বাবু প্রমুখ।

 

 

আরটিএমনিউজ২৪ডটকম/এন এ কে

Logo-orginal