, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

admin admin

সাংবাদিক মুকুলের জামিন ফের নামঞ্জুর

প্রকাশ: ২০১৫-০৭-১২ ১২:২৮:১৪ || আপডেট: ২০১৫-০৭-১২ ১২:২৮:১৪

Spread the love

Mukul_sithi

আরটিএমনিউজ২৪ডটকম, ঢাকা :  সাংবাদিক স্ত্রী নাজনীন আক্তার তন্বীকে নির্যাতন ও যৌতুকের মামলায় গাজী টেলিভিশন থেকে চাকরিচ্যুত সাংবাদিক রকিবুল ইসলাম মুকুলের জামিনের আবেদন ফের নামঞ্জুর করেছেন আদালত।

রোববার (১২ জুলাই) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মেহের নিগার সূচনার আদালতে মুকুলের জামিনের আবেদন জানান তার আইনজীবী। শুনানি শেষে এ আবেদন নামঞ্জুর করেন আদালত।

জামিনের আবেদনের পক্ষে শুনানি করেন মুকুলের আইনজীবী গোলাম মোস্তফা খান। জামিনের বিরোধিতা করেন ব্যারিস্টার জ্যোতির্ময় বড়ুয়া, অ্যাডভোকেট কাজী নজীবউল্লাহ হিরু, রিপন কুমার বড়ুয়া, বাংলাদেশ জাতীয় মহিলা আইনজীবী সমিতি ও অ্যাডভোকেট মবিনুল ইসলাম।

মামলার বাদিনী দৈনিক জনকণ্ঠ পত্রিকার জ্যেষ্ঠ প্রতিবেদক নাজনীন আক্তার তন্বী আদালতে উপস্থিত ছিলেন।

এর আগে গত ৬ জুলাই ম্যাজিস্ট্রেট শামসুল আরেফিনের আদালত মুকুলের জামিনের আবেদন নামঞ্জুর করলেও তার কথিত প্রেমিকা মেহেরুন বিনতে ফেরদৌস সিঁথিকে জামিন দেন।

মামলায় তন্বী অভিযোগ করেন, ২০১৩ সালের ১৬ সেপ্টেম্বর একমাত্র মেয়ে চন্দ্রমুখী মারা যাওয়ার পর শোকে তিনি পাঁচতলা থেকে লাফ দিয়ে পড়ে গুরুতর আহত হন। এরপর দীর্ঘদিন হাসপাতালে ছিলেন। পরে চিকিৎসকদের পরামর্শে আবার তারা দু’জন সন্তান নেওয়ার সিদ্ধান্ত নেন।

কিন্তু এর মধ্যে সিঁথির সঙ্গে অনৈতিক সম্পর্কে জড়িয়ে পড়েন মুকুল। এ নিয়ে কথা বললে স্বামী মুকুল বিভিন্ন সময়ে তন্বীকে অন্তঃসত্বা অবস্থায় শারীরিকভাবে নির্যাতন করেন। মুকুল তাকে কয়েকবার নির্যাতন করার সময় তার আর্তনাদ মোবাইলে সিঁথিকে শুনিয়েছেন বলেও অভিযোগ করেন তন্বী।

একবার রক্তাক্ত অবস্থায় সহকর্মীরা বাসা থেকে তন্বীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। এর কিছুদিন পর তার দ্বিতীয় কন্যার জন্ম হয়। কিন্তু সন্তানের জন্মের পর থেকে কখনোই খোঁজ নিতেন না মুকুল।

তন্বীর অভিযোগ, বিভিন্ন সময়ে মুকুল তার কাছ থেকে যৌতুকের জন্য টাকাও নিয়েছেন।

 

 

আরটিএমনিউজ২৪ডটকম/ এ এইচ বি

Logo-orginal