, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

Avatar n_carcellar1957

১২ বছরের কিশোরের সঙ্গে যৌন সম্পর্ক, নারীর দণ্ড

প্রকাশ: ২০১৫-০৭-২৮ ১৪:৩৭:৩৪ || আপডেট: ২০১৫-০৭-২৮ ১৪:৩৭:৩৪

Spread the love

1333

আরটিএমনিউজ২৪ডটকম, ঢাকা: বাংলায় একটি প্রবাদ আছে- ‘বেড়ায় ক্ষেত খেয়ে ফেলেছে’। এমনই একটি ঘটনা ঘটেছে অস্ট্রেলিয়ায়। ১২ বছরের এক কিশোরের দেখভালের দায়িত্ব দেয়া হয়েছিল ৩৬ বছর বয়সী নারীকে। কিন্তু সেসব মাথায় না রেখে বিকৃত কামে মত্ত হয়ে ওঠেন ওই নারী। কখনো জোর করে, কখনো ভুলিয়ে কিশোরটিকে বাধ্য করেন যৌনসম্পর্কে লিপ্ত হতে।

 

 

 

 

আর এ অপরাধে অভিযুক্ত নারীকে ৬ মাসের কারাদণ্ড দিয়েছেন অস্ট্রেলিয়ার এক আদালত।

 

 

 

 

জানা গেছে, ওই নারীর মেয়ের বন্ধু ছিল নিগৃহীত ওই কিশোর। ২০১১ সাল নাগাদ নিজের মেয়ে এবং মেয়ের বন্ধু ওই কিশোরকে স্কুলে আনা-নেয়ার কাজ করতেন। আর সে সময় থেকেই মেয়ের বন্ধুর সঙ্গে তিনি যৌনসম্পর্কে লিপ্ত হন। প্রায় দু’বছর ধরে এই নির্যাতন চলতে থাকলে ওই নারী একটি মেয়ে সন্তানের জন্ম দেন। পরে ডিএনএ টেস্টে জানা যায় ওই সন্তানের বাবা নিগৃহীত কিশোর।

 

 

 

ঘটনাটি জানাজানি হলে অভিযুক্ত নারীর বিরুদ্ধে মামলা করেন কিশোরের মা। অভিযোগে কিশোরের মা জানান, ওই নারীকে তার ছেলের দেখা-শোনার দায়িত্ব দেয়া হয়েছিল। কিন্তু সেটা পালন না করে তার ভবিষ্যৎকে নষ্ট করে দিয়েছে। সেই অভিযোগের ভিত্তিতে ওই নারীকে গ্রেপ্তার করে পুলিশ।

 

 

 

সাজা ঘোষণার সময় বিচারক জানান, নিগৃহীতের কিশোরকে নষ্ট করেছেন ওই নারী। তাই তাকে সর্বোচ্চ সাজা অর্থাৎ ৬ বছরের কারাদণ্ড দেয়া হলো।

 

 

 

আরটিএমনিউজ২৪ডটকম/এন এ কে

Logo-orginal