, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

Avatar n_carcellar1957

উখিয়ায় কিশোরকে অপহরণের পর নির্যাতন

প্রকাশ: ২০১৫-০৮-০১ ১৭:৩৪:২৩ || আপডেট: ২০১৫-০৮-০১ ১৭:৩৪:২৩

Spread the love

ছৈয়দ আলম, কক্সবাজার প্রতিনিধি :
coxsbazar pict 01.08.2015-2

আরটিএমনিউজ২৪ডটকমঃ কক্সবাজারের উখিয়া জালিয়াপালং এলাকায় এক কিশোরকে অপহরণের পর অমানষিক নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। অপহরণকারী চক্রের আস্তানা থেকে পুলিশ মুমূর্ষ অবস্থায় কিশোরকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করেছে। শুক্রবার বিকাল ৪টার দিকে এই অপহরণের ঘটনা ঘটেছে। বর্তমানে আহত কিশোর জেলা সদর হাসপাতালে মৃত্যু যন্ত্রণায় কাতরাচ্ছে।

 

 
পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, উখিয়া উপজেলার জালিয়াপালং ইউনিয়নের ৭নং ওয়ার্ড রূপকথা গ্রামের সিরাজ মিয়ার ছেলে মোস্তাক আহম্মদ (১৪) শুক্রবার গৃহে পালিত গরু নিয়ে মাঠে যান। বিকাল ৪টার দিকে স্থানীয় কবির মেম্বারের ছেলের নের্তৃত্বে প্রভাবশালী মোঃ মোক্তার ও সুরুত আলম সহ তাদের দলের লোকজন ওই কিশোরকে অপহরণ করে তাদের আস্তানায় নিয়ে গিয়ে আটক রাখে ও সেখানে চালানো হয় অমানষিক নির্যাতন চালিয়ে শরীরের হাড় ও মেরুদন্ড ভেঙ্গে দেয়।

 

 
অপহৃত কিশোরের মা মাবিয়া খাতুন জানান, ঘটনার খবর পেয়ে আমি ওই বাড়িতে গেলে তারা আমাকে কিরিচ নিয়ে ধাওয়া করে।
তিনি আরো জানান, বিষয়টি উখিয়া ইনানী পুলিশ ফাঁড়িতে জানানো হলে পুলিশ শুক্রবার মাগরিবের পর ঐ স্থানে অভিযান চালিয়ে আমার কিশোর ছেলেকে উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতালে ভর্তি করান।

 

 
ইনানী পুলিশ ফাঁড়ির এসআই প্রেমা নন্দ ঘটনার সত্যতা নিশ্চিত করে আরটিএমনিউজ২৪ডটকম কে জানান, সুপারী বাগান নিয়ে পুর্ব শত্রুতার জের ধরে এঘটনা ঘটেছে। আহত কিশোর জেলা সদর হাসপাতালের ৫মতলার ১২নং বেড়ে চিকিৎসাধীন রয়েছে।

 

 

 

 

আরটিএমনিউজ২৪ডটকম/ এন এ কে

Logo-orginal