, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

Avatar n_carcellar1957

চান্দগাঁওয়ে চাঁদা না পেয়ে হামলা, গুলিবিদ্ধ ১

প্রকাশ: ২০১৫-০৮-৩০ ১৪:১০:১৩ || আপডেট: ২০১৫-০৮-৩০ ১৪:১০:১৩

Spread the love

hamlaআরটিএমনিউজ২৪ডটকম, চট্টগ্রাম: নগরীর চান্দগাঁও থানার চাঁদমিয়া আবাসিক এলাকায় চাঁদা না পেয়ে নিমার্ণ শ্রমিকদের উপর হামলা চালিয়েছে স্থানীয় সন্ত্রাসীরা। হামলায় একজন নির্মাণ শ্রমিক গুলিবিদ্ধ হয়েছেন।

রোববার বেলা ১১টার দিকে এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ মোহাম্মদ মাহফুজকে(২২) চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি রংপুর জেলার মেহিদীগঞ্জ এলাকা খোরশেদ আলম সরদারের সন্তান।

পুলিশ সূত্রে জানা গেছে, চাঁদমিয়া আবাসিক এলাকায় ভবন নির্মাণ করছেন মোহাম্মদ নাছির নামে এক বাসিন্দা। কাজ শুরু হওয়ার পর থেকেই চাঁদা দাবি করে আসছিল এলাকার চিহ্নিত সন্ত্রাসী আরমান বাহিনীর লোকজন। কিছুদিন আগেও চাঁদা না পেয়ে প্রায় আড়াই লাখ টাকার মালামাল নিয়ে যায়।

রোববার কাজ চলাকালীন সময়ে ফের চাঁদা দাবি করে আরমান বাহিনীর লোকজন। চাঁদা না পেয়ে নির্মাণ শ্রমিকদের উপর হামলা চালায়। এসময় মাহফুজ গুলিবিদ্ধ হন। আহত হয়েছেন আরো কয়েকজন। গুলিবিদ্ধ মাহফুজ ভবন নির্মাণ কাজের কন্ট্রাক্টর ইব্রাহিমের ভাই।

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির এএসআই পঙ্কজ বড়ুয়া জানান, গুলিবিদ্ধ মাহফুজকে হাসপাতালের ১ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

চান্দগাঁও থানার উপপরিদর্শক মোহাম্মদ জাকির  বলেন, খবর শুনে আমরা দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়েছি। উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা পালিয়েছে।

স্থানীয় চিহ্নিত সন্ত্রাসী আরমান বাহিনীর লোকজন হামলার ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করলেও এ বিষয়ে কেউ মুখ খুলতি রাজি হয়নি বলে জানান তিনি।

আরটিএমনিউজ২৪ডটকম/এন এ কে

Logo-orginal