, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

Avatar n_carcellar1957

নড়াইলে দুই সাংবাদিকের উপর পুলিশের হামলা : অভিযুক্ত পুলিশ বরখাস্ত

প্রকাশ: ২০১৫-০৮-০১ ১০:৫৪:০২ || আপডেট: ২০১৫-০৮-০১ ১০:৫৪:৩১

Spread the love

নড়্াইল

নড়াইল প্রতিনিধি,আরটিএমনিউজ২৪ডটকমনড়াইল শিল্পকলা একাডেমিতে সাংস্কৃতিক অনুষ্ঠানের সংবাদ সংগ্রহ করতে গিয়ে পুলিশী হামলার শিকার হয়েছেন চ্যানেল নাইনের নড়াইল জেলা প্রতিনিধি ইমরান হোসেন এবং দৈনিক যায়যায়দিন পত্রিকার জেলা প্রতিনিধি আল আমিন।

শুক্রবার সন্ধ্যায় নড়াইল জেলা শিল্পকলা একাডেমি চত্বরে এ ঘটনা ঘটে। মারাত্মক আহত অবস্থায় দৈনিক যায়যায়দিন পত্রিকার জেলা প্রতিনিধি আল আমিনকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি মাথায় ও কানে আঘাত পেয়েছেন।

এদিকে, চ্যানেল নাইনের জেলা প্রতিনিধি ইমরান হোসেনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

আহত দুই সাংবাদিক ইমরান জানান, শুক্রবার সন্ধ্যায় নড়াইল জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে একটি সাংস্কৃতিক অনুষ্ঠান চলছিল।

সংবাদ সংগ্রহের জন্য শিল্পকলা একাডেমি মিলনায়তনে ঢুকতে গেলে সাদা পোশাকের পুলিশ কনস্টেবল শোয়েবের সাথে তাদের কথা কাটাকাটি হয়। এ সময় পুলিশ সদস্য শোয়েব দাম্ভিকতার সাথে বলেন, ‘পুলিশ হচ্ছে লাইসেন্সধারী মাস্তান।’ এ কথা বলে সাংবাদিক ইমরান ও আল আমিনকে এলোপাতাড়ি মারধর করেন ওই পুলিশ সদস্য।

এ ঘটনায় নড়াইলের পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মেনহাজুল আলম, সহকারী পুলিশ সুপার (সার্কেল) আব্দুল্লাহ আল মাসুদ আহত সাংবাদিকদের নড়াইল সদর হাসপাতালে দেখতে যান।

 

এদিকে, দুই সাংবাদিককে মারধরের ঘটনায় সম্পৃক্ততার অভিযোগে পুলিশ কনস্টেবল শোয়েবকে শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

 

 

আরটিএমনিউজ২৪ডটকম/ এ এইচ বি

Logo-orginal