, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

Avatar n_carcellar1957

বিয়ে করা হলো না মাইকেলের

প্রকাশ: ২০১৫-০৮-১৫ ১৯:৫২:৩১ || আপডেট: ২০১৫-০৮-১৫ ১৯:৫২:৩১

Spread the love

kun

আরটিএমনিউজ২৪ডটকম, দিনাজপুর: মাস্টার্স ফাইনাল পরীক্ষা শেষে বিয়ে করতে চেয়েছিলেন দিনাজপুরের আদিবাসী যুবক প্রিন্স মাইকেল দাস (২৬)। কিন্তু তার আগেই গীর্জার জায়গা ঘিরে দেয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের হাতে খুন হলেন তিনি।

 

 

শনিবার দুপুর আড়াইটার দিকে দিনাজপুর সদর উপজেলার শিবরামপুর খ্রীষ্টান পাড়ায় এ ঘটনা ঘটে। নিহত প্রিন্স মাইকেল দাস ওই এলাকার গোপাল দাসের ছেলে ও দিনাজপুর সরকারি কলেজের মাস্টার্স শেষ বর্ষের ছাত্র ছিলেন।

 

 

 

নিহত মাইকেল দাসের বড় ভাই পনয় দাস জানান, গীর্জার জমি ঘিরে দেয়াকে কেন্দ্র করে স্থানীয় ভবেশ কর্মকারের ছেলে রাজ কুমার কর্মকারের সঙ্গে মাইকেলের দ্বন্দ্ব সৃষ্টি হয়। এ সময় রাজকুমার কর্মকারের ছোট ভাই বাবলু কর্মকার মাইকেলকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। গুরুতর অবস্থায় তাকে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

 

 

 

তিনি আরও জানান, আগামী ২২ আগস্ট থেকে মাইকেলের মাস্টার্স পরীক্ষা শুরু হওয়ার কথা ছিল। পরীক্ষার শেষ হলে আগামী ডিসেম্বরে সদর উপজেলার গুচ্ছ গ্রামের আদিবাসী পাড়ার রিমকি মণ্ডলের সঙ্গে মাইকেলের বিয়ে হওয়ার কথা ছিল।

 

 

 

দিনাজপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম খালেকুজ্জামান পিপিএম ঘটনার সত্যতা নিশ্চিত করে  জানান, প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত প্রিন্সকে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে তার মৃত্যু হয়। লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতাল নেয়া হয়েছে।

 

 

আরটিএমনিউজ২৪ডটকম/এন এ কে

Logo-orginal