, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

admin admin

আবুধাবীতে নিহত দুজনের লাশ চট্টগ্রামে ফিরছে কাল

প্রকাশ: ২০১৫-০৯-০৭ ১৭:৪৩:৫৪ || আপডেট: ২০১৫-০৯-০৭ ১৭:৪৩:৫৪

Spread the love

image
আরটিএমনিউজ২৪ডটকম ডেস্কঃ সংযুক্ত আরব আমিরাতের আবুধাবী আল আইন খাজনা এলাকায় সড়ক দুর্ঘটনায় নিহত তিন প্রবাসীর মধ্যে আগামীকাল মঙ্গলবার সকালে রাউজানের ফরহাদ ও হাটহাজারীর আকতার হোসেনের লাশ দেশে ফিরবে। আবুধাবী স্থানীয় সময় সোমবার রাত ১১.৩০ মিনিটে বাংলাদেশ বিমান বিজি ০২৮ ফ্লাইটি আবুধাবী থেকে ছাড়বে এবং বাংলাদেশ সময় মঙ্গলবার সকাল সাড়ে ৬টায় চট্টগ্রাম শাহ আমানত বিমান বন্দরে পৌছবে বলে জানান আবুধাবী বিমান অফিসে কর্মরত অফিসার এস এম মোরশেদ।

আবুধাবী দূতাবাসের লেবার কাউন্সিলর আরমান উল্লাহ চৌধুরীর আন্তরিকতায় ও দুতাবাসের কর্মকর্তা মুহাম্মদ রেজাউল আলম, মোল্লা ওসমান গনি ও মুহাম্মদ আবু বক্কর ছিদ্দিক বেলাল নিহতদের লাশ দেশে পাঠানোর সকল প্রস্তুতি সম্পন্ন করেন।

এর আগে লেবার মন্ত্রণালয় থেকে মুহাম্মদ ফরহাদ ও মুহাম্মদ আকতার হোসেনের ভিসা ক্যানসেল করা হয়। আল আইন মরুর থেকে ডেথ সার্টিফিকেট আবুধাবীতে না আসায় মুহাম্মদ ইলিয়াছের ভিসা ক্যানসেল করা যায়নি। তবে সোমবার তার ভিসা ক্যানসেল করা হবে বলে জানান তার এক নিকট আত্মীয়। সব কিছু ঠিক থাকলে আগামী বুধবার রাতে তার লাশও দেশে পাঠানো হবে।

এদিকে, বিমানে নিহতদের লাশ বিনা ভাড়ায় দেশে নেওয়ার সব ব্যবস্থা সম্পন্ন করেছে আবুধাবী আল রুমাইতি বিমান অফিসে কর্মরত অফিসার মিসেস সেলিনা আকতার। নিহত ফরহাদের বড় ভাই মুহাম্মদ এরশাদ ও নিহত আকতার হোসেনের ছোট ভাই মুহাম্মদ রহমত আলী লাশের সঙ্গে দেশে যাচ্ছেন।

অন্যদিকে, দুর্ঘটনায় আহত সাইফুল ও বেলালের অবস্থা আগের চেয়ে উন্নতি হয়েছে বলে জানান আবুধাবী দূতাবাসের শ্রম কর্মর্কতা ড. মুহাম্মদ মুকসেদ আলী। তিনি জানান, দূতাবাসের কর্মকর্তা মুহাম্মদ রেজাউল আলমসহ আল আইন জিমি হাসপাতালে গিয়ে নিহত ও আহতদের সার্বক্ষণিক খবরাখবর রাখছেন।

উল্লেখ্য, গত বুধবার সকালে সংযুক্ত আরব আমিরাতের আবুধাবীতে গাড়ীর এক্সসেল ভেঙ্গে সড়ক দুর্ঘটনায় রাউজান ও হাটহাজারীর তিন প্রবাসী নিহত হন।

আরটিএমনিউজ২৪ডটকম/একে

Logo-orginal