, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪

admin admin

কুয়েতে বাংলাদেশ সমিতির সুধী সমাবেশ ও নৈশভোজ

প্রকাশ: ২০১৫-০৯-০৬ ১৩:১৯:২৮ || আপডেট: ২০১৫-০৯-০৬ ১৪:৫৩:৩৭

Spread the love

image
নিজস্ব প্রতিনিধি,আরটিএমনিউজ২৪ডটকম কুয়েত: বাংলাদেশ সমিতি কুয়েত, অতি পুরনো আর পরিচিত একটি নাম, কুয়েত প্রবাসীরা উৎসাহ উদ্দিপনা নিয়ে সমিতির কার্যক্রমে অংশগ্রহন করত ।

কিন্তু ১৯৯৮ সালে বিভক্ত রাজনীতি আর দলাদলির কারনে বাধ্য হয়ে সমিতির কার্যক্রম বন্ধ ঘোষণা করেন তৎকালিন রাষ্ট্রদুত জনাব আবদুল্লাহ আল হাসান ।

image

দীর্ঘদিন পর পুনরায় বাংলাদেশ সমিতি গঠনকল্পে আহব্বায়ক কমিটি গঠিত হয়েছে মান্যবর রাষ্টদুত মেজর জেনারেল ( অব: ) আসহাব উদ্দিনের সম্মতিতে ।

গত বৃহস্পতিবার রাতে কমিটির ব্যবস্থাপনায়, কুয়েত সিটির সুইস প্লাজা হোটেলের বল রুমে অনুষ্ঠিত হল সুধী সমাবেশ ও নৈশ ভোজ ।

কমিটির আহব্বায়ক শেখ আখতারুজ্জমানের সভাপতিত্বে মহাসচিব আতাউল গনি মামুনের পরিচালনায় সুধী সমাবেশে প্রধান অথিতি ছিলেন মাননীয় রাষ্টদুত মেজর জেনারেল ( অব: ) আসহাব উদ্দিন ।

পবিত্র কুরআন তেলাওয়াতের মধ্য দিয়ে শুরু হওয়া সুধী সমাবেশে আলোচনায় অংশ নেন, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মোখাই আলী, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক জাহাঙ্গীর হুসেন পাটুয়ারী, বিশিষ্ট সমাজসেবক, ব্যবসায়ী ও মর্ণিং গ্লোরি বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুলের প্রতিষ্টাতা সভাপতি শহীদুল ইসলাম পাপুল,ডাক্তার মনির আহমেদ (প্রাক্তন সাধারণ সম্পাদক,বাংলাদেশ সমিতি-কুয়েত), ডক্টর শাখায়েত হুসেন( প্রাক্তন সভাপতি,বাংলাদেশ সমিতি-কুয়েত),ইঞ্জিনিয়ার জাকির আহমেদ(প্রাক্তন সিনিয়র সহ সভাপতি,বাংলাদেশ সমিতি-কুয়েত) বিশিষ্ট রাজনীতিবিদ মোয়াজ উদ্দিন (প্রাক্তন সাধারণ সম্পাদক, বাংলাদেশ সমিতি-কুয়েত)!

image
আরো উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী জাফর আহমেদ, বিশিষ্ট রাজনীতিবিদ রাশেদ মোশাররফ, নজরুল ইসলাম, আব্দুল কাদের মোল্লা, কুয়েতস্থ বাংলাদেশ দুতাবাসের কর্মকর্তাবৃন্দ,সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ ও বিভিন্ন মিডিয়ার সাংবাদিক বৃন্দ !

উপস্থিত বিশিষ্ট ব্যাক্তিবর্গ আশাবাদ ব্যক্ত করে বলেন, সুন্দর ও সাবলীল পথচলা শুরু হবে বাংলাদেশ সমিতির, ঐক্যবদ্ধ হবে সবাই, ভুলে যাবে দন্ধ, কাজ করবে দেশের জন্য, কাজ করবে প্রবাসীদের জন্য ।

আরটিএমনিউজ২৪ডটকম/ একে

Logo-orginal