, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

Avatar Arfat

রাবি শিবিরের হল সভাপতিসহ ৪ জনকে পিটিয়ে পুলিশে দিয়েছে ছাত্রলীগ

প্রকাশ: ২০১৫-০৯-০১ ১০:১৫:৩৮ || আপডেট: ২০১৫-০৯-০১ ১০:১৫:৩৮

Spread the love

 রাবি

আরটিএমনিউজ২৪ডটকম, রাজশাহী:   রাজশাহী বিশ্ববিদ্যালয় সৈয়দ আমীর আলী হল ছাত্রশিবিরের সভাপতিসহ মোট চারজনকে আটক করেছে পুলিশ।

সোমবার সন্ধ্যায় ছাত্রলীগের নেতা-কর্মীরা তাদের পিটিয়ে পুলিশে সোপর্দ করে। এসময় তারা হলের প্রধ্যক্ষের কক্ষ ও বেশ কয়েকটি কক্ষ ভাঙচুর করে।

আটককৃতরা হলেন সৈয়দ আমীর হল ছাত্রশিবিরের সভাপতি ও গণিত বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী মাহমুদ এবং বঙ্গবন্ধু হলের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী সাদেকুল ইসলাম, মাইনুদ্দীন ও দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী রাসেল আহমেদ।

হল সূত্রে জানা যায়, সোমবার সন্ধ্যা ৭টার দিকে ছাত্রলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান পলাশ, মাদার বখ্স হল ছাত্রলীগের সভাপতি প্রার্থী বণি, লতিফ হলের শেখ হাফিজের নেতৃত্বে আমীর আলী হলের ২০৯ নম্বর কক্ষে তল্লাশি চালায়।

এসময় ছাত্রশিবিরের সভাপতি মাহমুদকে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে মারধর করে। পরে তারা হলের প্রধ্যক্ষের কক্ষের জানালা ভাঙচুর করে।

এর আগে বিকেলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের ২১৫ নং কক্ষ থেকে শিবির সন্দেহে সাদেকুল ইসলামকে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে সম্পৃক্ত থাকার কথা জানতে পারে ছাত্রলীগ।

পরে মাইনুদ্দীন ও রাসেল নামে আরো দু’জনকে ধরে এনে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ সভাপতি মিজানুর রহমান রানার রুমে এনে জিজ্ঞাসাবাদ করে পুলিশে সোপর্দ করা হয়।

বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান রানা বলেন, ছাত্রশিবির ক্যাম্পাসে জঙ্গিবাদ সৃষ্টির পায়তারা চালাচ্ছে।

কিন্তু যতদিন ক্যাম্পাসে ছাত্রলীগের একজন নেতা-কমী থাকতে তাদের এই অপপ্রয়াস বাস্তবায়ন হবে না।

মতিহার থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত আশোক চৌহান বলেন, ছাত্রলীগ তাদের আটক করে পুলিশে সোপর্দ করে।

বর্তমানে তাদেরকে থানায় জিজ্ঞাসাবাদ চলছে।

আরটিএমনিউজ২৪ডটকম/ এ এইচ বি

Logo-orginal