, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

Avatar nu ajad

আমি চাইনি রোনালদোর জন্ম হোক: মা

প্রকাশ: ২০১৫-১১-১০ ২১:০৭:৩৯ || আপডেট: ২০১৫-১১-১০ ২১:১০:৪১

Spread the love

cristianu runaldu

আরটিএমনিউজ২৪ডটকম,স্পোর্টস ডেস্ক: ফুটবল তারকা ক্রিস্টিয়ানো রোনালদোর মা বলেছেন, তিনি আসলে চান নি যে রোনালদোর জন্ম হোক। রোনালদো যখন তার পেটে ছিলো তখন তিনি গর্ভপাত ঘটাতে চেয়েছিলেন।

ক্রিস্টিয়ানোর রোনালদোর অজানা ও ব্যক্তিগত জীবনের ওপর তৈরি করা একটি তথ্যচিত্রে তার মা একথা বলেছেন।

সোমবার এই ছবিটির প্রিমিয়ার হয়ে গেলো লন্ডনে।

এই ছবিতে রোনালদো তার ভাই ও পিতার অত্যধিক মদ্যপানের ব্যাপারে বেশ খোলামেলা কথা বলেছেন।

তবে এসব বিষয়ে তিনি খুব বেশি মুখ খুলে ফেলেছেন কিনা সাংবাদিকদের এই প্রশ্নের জবাবে তিনি বলেছে, ‘হয়তো। তবে আমি খুব মজা পেয়েছি’।

রোনালদো বলেন, ‘ছবিটি নিয়ে আমার কোনো অনুশোচনা নেই। আমার কাছে মনে হচ্ছে একটা দারুণ কাজ হয়েছে। মনে রাখবেন আপনি যখন কিছু একটা করবেন লোকজন তাতে খুঁত খুঁজে বের করে আপনার সমালোচনা করার চেষ্টা করবে। এটা স্বাভাবিক’।

তিনি বলেন, খুব ছোট কাল থেকেই নিজের সম্পর্কে আমার বিশেষ কিছু মনে হতো। লোকজন আমাকে ভিন্ন চোখে তাকাতো।

ত্রিশ বছর বয়সী, পর্তুগালের অধিনায়ক ক্রিস্টিয়ানো রোনালদো তার বাসায় পাঁচ বছর বয়সী ছেলের সঙ্গে কিভাবে সময় কাটাচ্ছে তাও তুলে ধরা হয়েছে ছবিতে।

এই প্রিমিয়ার অনুষ্ঠানে ম্যানচেস্টার ইউনাইটেডের সাবেক ম্যানেজার অ্যালেক্স ফার্গুসন ও চেলসির ম্যানেজার হোসে মরিনিউও উপস্থিত ছিলেন।

রোনালদো জানান, অ্যালেক্স ফার্গুসন যখন তাকে ম্যান ইউনাইটেডে নিয়ে আসার প্রস্তাব দিয়েছিলেন, তাকে ৫০ শতাংশ ম্যাচে খেলানোর কথা বলা হয়েছিলো।

‘এটা ছিলো দারুণ একটা প্রস্তাব। কারণ তখন আমার বয়স ছিলো মাত্র ১৮। ওই বয়সে ৫০% ম্যাচ খেলতে পারাটাই আমার জন্যে ছিলো অবিশ্বাস্য ব্যাপার’।

এখন স্প্যানিশ ক্লাব রিয়াল মাদিদ্রের হয়ে খেলছেন তিনি। ৩১৫টি ম্যাচে গোল করেছেন ৩২৬টি।

প্রিমিয়ার অনুষ্ঠানে সাংবাদিকরা ফিফা থেকে সাময়িকভাবে বরখাস্ত হওয়া প্রেসিডেন্ট সেপ ব্লাটার সম্পর্কে জানতে চেয়েছিলেন। কিন্তু রোনালদো কোনো মন্তব্য করেননি। সূত্র: বিবিসি

আরটিএমনিউজ২৪ডটকম/এনএ

Logo-orginal