, শনিবার, ২০ এপ্রিল ২০২৪

Avatar Ziaul Hoque

জনপ্রিয় অভিনেত্রী কবরী পাচ্ছেন সিজেএফবি’র আজীবন সম্মাননা

প্রকাশ: ২০১৫-১১-১১ ১২:২৯:৫০ || আপডেট: ২০১৫-১১-১১ ১২:৩০:২১

Spread the love

kobori20151111062124

আরটিএমনিউজ২৪ডটকম, ঢাকাঃ ঢাকাই চলচ্চিত্রের মিষ্টি মেয়ে খ্যাত জনপ্রিয় অভিনেত্রী ও সাবেক সাংসদ সারাহ বেগম কবরী আজীবন সম্মাননা পাচ্ছেন। গ্লোব সফট ড্রিঙ্কস লিমিটেড ও সিজেএফবির যৌথ উদ্যোগে আয়োজিত অ্যাওয়ার্ড অনুষ্ঠানে তাকে আজীবন সম্মাননা প্রদান করা হবে।

আগামী ২০ নভেম্বর ‘ইউরো-সিজেএফবি পারফরম্যান্স অ্যাওয়ার্ড’ আসর অনুষ্ঠিত হবে।

এ প্রসঙ্গে কবরী বলেন, ‘পুরস্কার কিংবা সম্মাননা প্রত্যেকের জন্য অনুপ্রেরণাদায়ক। গত বছর জাতীয় চলচ্চিত্র পুরস্কারের আসরেও প্রধানমন্ত্রীর হাত থেকে আমি এ সম্মাননা লাভ করেছি। এবার অন্য একটি পুরস্কার আসর থেকে একই সম্মাননা পেয়ে নিজেকে নিয়ে খুব গর্ব হচ্ছে।’

তিনি আরো বলেন, ‘আমাকে আজীবন সম্মাননায় ভূষিত করার সিদ্ধান্ত নেয়ায় কালচারাল জার্নালিস্টস ফোরাম অব বাংলাদেশকে (সিজেএফবি) ধন্যবাদ জানাচ্ছি। তাদের যাত্রা অনেক শুভ হোক। সবাই আমার জন্য দোয়া করবেন।’

জানা গেছে, আগামী ২০ নভেম্বর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার ‘গুলনকশা’য় আয়োজিত এ অনুষ্ঠানে উপস্থিত থাকবেন শিল্প-সংস্কৃতি অঙ্গনের তারকারা। এ অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এমপি। সভাপতিত্ব করবেন সিজেএফবির সভাপতি এনাম সরকার।

ওই দিন সন্ধ্যা ৬টায় অনুষ্ঠান শুরু হবে। এ অনুষ্ঠানে পুরস্কার প্রদানের পাশাপাশি বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠানেরও আয়োজন করা হয়েছে।

আরটিএমনিউজ২৪ডটকম/ জেড এইচ

Logo-orginal