, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

Avatar n_carcellar1957

আসিফের ভেরিফাইড ফেসবুক পেজে লাইকের সংখ্যা ২০ লাখ

প্রকাশ: ২০১৫-১২-৩১ ১৯:০৫:৩৭ || আপডেট: ২০১৫-১২-৩১ ১৯:০৬:০২

Spread the love

1157আরটিএমনিউজ২৪ডটকম ,বিনোদন ডেস্ক: সম্প্রতি ভেরিফাইড হলেও প্রায় পাঁচ বছর ধরে ফেসবুকে আসিফের নামে ফেসবুকে পেজটি আছে। শত, হাজার, লাখের কোঠা পেরিয়ে আজ সেই পেজে লাইকের সংখ্যা ২০ লাখ।
এই পেজ থেকেই এখন নিয়মিত ভক্তদের সঙ্গে যোগাযোগ রাখছেন আসিফ। জানাচ্ছেন নিজের কাজ সম্পর্কে নানান আপডেট খবর। পেজে ২০ লাখ লাইক পূরণ উপলক্ষে ভক্তদের প্রতি ভালোবাসা জানিয়ে একটি পোস্ট দেওয়া হয়। সেখানে আসিফের ক্যারিয়ারের শুরু থেকে এখন পর্যন্ত নানান কর্মকাণ্ডের বর্ণনা করা হয়। উল্লেখ্য, আসিফ এখন নতুন গানে কণ্ঠ দিতে। একসঙ্গে বেশ কয়েকটি প্রজেক্ট হাতে নিয়ে বেশকয়েকদিন আগে স্টুডিওতে ডুব দিয়েছেন এই কণ্ঠশিল্পী। আসিফের ফেসবুকের পোস্টঃ

“আসিফ আকবরের অফিসিয়াল ফ্যানপেজে আপনাদের স্বাগতম। এতো কম সময়ে দুই মিলিয়ন ভক্তের ভালবাসায় আমরা অভিভূত আমরা সিক্ত, সকল ভক্ত শ্রোতা ও শুভাকাঙ্ক্ষীদের জন্য রইলো অনেক অনেক শুভেচ্ছা ভালোবাসা এবং অভিনন্দন। ১৯৯৮ সালে 51”রাজা নাম্বার ওয়ান” ছবির মধ্য দিয়ে চলচ্চিত্রের গানে অভিষেক ঘটে আসিফ আকবরের। এখন পর্যন্ত সলো, মিক্সড ও ডুয়েট সহ এ্যালবামের সংখ্যা ১৮৫টি, ফিল্ম মিলিয়ে প্রায় ১৭ বছরের মিউজিক ক্যারিয়ারে তিনি ১ হাজার ৮০০টিরও বেশি গান গেয়েছেন। ইন্ডাস্ট্রিতে একচেটিয়া রাজত্ব কায়েম করে হয়েছেন বাংলা গানের ”রাজপুত্র”। অজস্র জনপ্রিয় গানে সমৃদ্ধ হয়েছে বাংলা সঙ্গীতের ভান্ডার। সঙ্গীত জীবনের এতগুলো বসন্ত অতিক্রম করবার পরেও শুরুর দিকে গাওয়া এবং এখনকার গাওয়া গানগুলোর মাঝে খুব বেশি পার্থক্য খুঁজে পাইনা। আমাদের দৃষ্টিতে তিনি বাংলা গানের জীবন্ত কিংবদন্তি।

আসিফ ভাইয়ার অফিসিয়াল পেজের সাথে আমাদের প্রায় পাঁচ বছরের সম্পৃক্ততা! ফ্যানপেজের দুটো বিষয়ে আমরা মুগ্ধ, একটি ভাইয়া আমাদের সাথে যুক্ত হয়ে পেজকে অফিসিয়াল ঘোষণা করা আর অন্যটি ফেসবুক কর্তিপক্ষ পেজটিকে ভেরিফাই করে স্বীকৃতি দেয়া! কিন্তু সবকিছুকে ছাপিয়ে যে বিষয়টি আমাদেরকে খুব অনুপ্রাণিত করেছে তা হল, একজন তারকার ফ্যানপেজ থেকে রক্ত চেয়ে আপডেট দিলে মানুষ কত সহজে আর দ্রুত তা গ্রহন করে সেটি দেখে! বেঁচে থাকলে আমরা সারাজীবন এই কাজ করে যেতে চাই। সব কিছুতেই ছিল আপনাদের অকুন্ঠ সমর্থন। আপনাদের সাথে নিয়েই এগিয়ে যেতে চাই আরও বহুদুর। যেভাবে ফেলে এসেছি পেছনের পথগুলো। সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন এবং সুন্দর থাকুন সবসময়।

আরটিএমনিউজ২৪ডটকম/এন এ কে

Logo-orginal