, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

admin admin

চট্টগ্রামে জামায়াত-শিবিরের ৩ নেতা ফের জেলগেইট থেকে গ্রেপ্তার

প্রকাশ: ২০১৫-১২-১০ ১৮:৪২:০০ || আপডেট: ২০১৫-১২-১০ ১৮:৪২:০০

Spread the love

চট্টগ্রামে জামায়াত-শিবিরের ৩ নেতা ফের জেলগেইট থেকে গ্রেপ্তার

আরটিএমনিউজ২৪ডটকম, চট্টগ্রামঃ  জামিনে মুক্তি পাওয়ার পর জেলগেইট থেকে ফের আটক করা হয়েছে জামায়াত ইসলামী চট্টগ্রাম নগর কমিটির নায়েবে আমির অধ্যাপক আহসান উল্লাহকে।

এছাড়া একইসময়  শিবিরের কেন্দ্রীয় নেতা এনামুল কবির ও চট্টগ্রাম নগর কমিটির নেতা মো. মোস্তফাকেও আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার  জামিনে মুক্তি পেয় জেলগেইট পর্যন্ত আসা মাত্রয় ফের তাদের আটক করা হয়।

এনিয়ে চতুর্থ দফায় আহসান উল্লাহ এবং এনামুল ও মোস্তফাকে দ্বিতীয় দফায় জেলগেইট  থেকে আটক করে পুলিশ।

 

কোতোয়ালী থানার ওসি জসীম উদ্দিন  জানান, জেলগেইট  থেকে তাদের আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। তাদের বিরুদ্ধে কোন মামলা আছে কিনা তা যাচাই করা হচ্ছে।

চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের ডেপুটি জেলার জাহেদুল ইসলাম জানান, আহসান উল্লাহ, এনামুল কবির ও মোস্তফার বিরুদ্ধে থাকা বিভিন্ন মামলার জামিনের কাগজপত্র আসার পর তা যাচাই বাছাই করে দুপুরে তাদের মুক্তি দেয়া হয়।

গত ৮ মার্চ ভোর রাতে নগরীর হালিশহর এলাকার একটি বাসা থেকে পুলিশ আহসান উল্লাহকে গ্রেপ্তার করেছিল। ওই সময় তিনি সংগঠনটির ভারপ্রাপ্ত আমিরের দায়িত্বে ছিলেন। এর পর গত ২৪ আগস্ট, ৭ ও ১০ সেপ্টেম্বর তিন দফায় জামিনে ছাড়া পাওয়ার পর জেলগেইট থেকে গ্রেপ্তার করে পুলিশ।

গত ২০ ফেব্রুয়ারি বাকলিয়া এলাকা থেকে ইসলামী ছাত্র শিবিরের কেন্দ্রীয় কমিটির সদস্য ও ঢাকা মহানগর কমিটির মানব সম্পদ বিষয়ক সম্পাদক এনামুল কবির ও চট্টগ্রাম মহানগর উত্তরের পাঠাগার সম্পাদক মো. মোস্তফাকে গ্রেপ্তার করেছিল পুলিশ। গত ২২ জুলাই তারা জামিনে ছাড়া পাওয়ার পর ৫ জানুয়ারি কাজীর দেউড়ি এলাকায় পুলিশের ওপর হামলার ঘটনায় হওয়া মামলায় তাদের জেলগেইট থেকে গ্রেপ্তার করা হয়।

 

আরটিএমনিউজ২৪ডটকম/একে

Logo-orginal