, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

Avatar n_carcellar1957

ডায়মন্ড প্রবাসী গ্রুপের পক্ষ থেকে ৩১ ডিসেম্বর সৌদি আরবে সংবর্ধনা দেওয়া হবে সিটি মেয়রকে

প্রকাশ: ২০১৫-১২-৩০ ১১:২০:৪৬ || আপডেট: ২০১৫-১২-৩০ ১২:০৯:১১

Spread the love

আবদুল আউয়াল জনি, লোহাগাড়া-সাতকানিয়া প্রতিনিধি

satrচট্টগ্রাম: চট্টগ্রাম সিটি করপোরর্শনের মেয়র, নগর পিতা, শিক্ষানুরাগী,সমাজ সেবক ও মডেল চট্টগ্রামের কান্ডারী আ জ ম নাছির উদ্দিন চৌধুরী সৌদি আরবের পবিত্র মক্কা শরীফে আগমণ উপলক্ষে ডায়মন্ড প্রবাসী গ্রুপ লিমিটেড সম্মিলিত নাগরিক কমিটির ব্যানারে আগামী ৩১শে ডিসেম্বর বৃহস্পতিবার রাত নয়টায় মিসফালাহ ফাইভ স্টার হোটেলে এক গনসংর্বধনা ও মতবিনিময় সভার আয়োজন করা হয়েছে।

এতে মক্কার বিশিষ্ট ব্যবসায়ী, রাজনীতিবিদ, চট্টগ্রামের সর্বস্থরের বিশিষ্ট ব্যক্তিবর্গ, ডায়মন্ড গ্রুপের দায়িত্বশীল সদস্যবৃন্দ ও বাংলাদেশ দূতাবাসের কর্মকর্তাবৃন্দ উপস্থিত থাকবেন।

অনুষ্ঠানে ডায়মন্ড গ্রুপের পক্ষ থেকে মেয়র আ জ ম নাছির উদ্দিন চৌধুরিকে সম্মাননা প্রদান করা হবে। চট্টগ্রামের চকবাজারে আধুনিক ১৫তলা বিশিষ্ট “ডায়মন্ড টাওয়ার ” নির্মাণের ব্যাপারে সার্বিক সহযোগিতা চাওয়া হবে এছাড়াও চট্টগ্রামের সকল প্রবাসীদের বিভিন্ন সমস্যার কথা তুলে ধরে চট্টগ্রামের কান্ডারী আজম নাছির উদ্দিন চৌধুরীকে প্রবাসীদের দুঃখ-দুর্দশা দুর করার আহবান জানাবেন বলে জানিয়েছেন লোহাগাড়ার বিশিষ্ট প্রবাসী ডায়মন্ড গ্রুপের এম ডি আব্বাস উদ্দিন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন ডায়মন্ড প্রবাসী গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব ফারুক আহমদ। উক্ত গনসংর্বধনা ও মতবিনিময় সভায় চট্টগ্রামের সকল প্রবাসীদের আমন্ত্রন জানিয়েছেন লোহাগাড়ার বিশিষ্ট প্রবাসী ডায়মন্ড গ্রুপের এম ডি আব্বাস উদ্দিন।

আরটিএমনিউজ২৪ডটকম/এন এ কে

Logo-orginal