, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪

Avatar n_carcellar1957

বার্সার জার্সিতে আজই মেসির ৫০০তম ম্যাচ

প্রকাশ: ২০১৫-১২-৩০ ১২:৩৪:৪৮ || আপডেট: ২০১৫-১২-৩০ ১২:৪৪:২৬

Spread the love

মেসিআরটিএমনিউজ২৪ডটকম,ক্রীড়া ডেস্ক: বছরের শেষ ম্যাচে আজ বুধবার রিয়াল বেটিসের মুখোমুখি হবে বার্সেলোনা। আর এই ম্যাচ দিয়েই নতুন এক মাইফলকপ স্পর্শ করবেন দলের সেরা তারকা লিওনেল মেসি। কাতালান ক্লাবের জার্সিতে ৫০০তম ম্যাচ খেলার গৌরব অর্জন করবেন আর্জেন্টাইন যাদুকর।

আর এই ম্যাচ নিয়ে ইতোমধ্যেই মেসি বন্দনা শুরু করে দিয়েছে স্প্যানিশ মিডিয়া। বিশেষ করে মুন্ডো দিপোর্তিভো এবং স্পোর্ট উভয় পত্রিকায় মেসিকে নিয়ে কাভারেজ করেছে। ইতিহাসের একমাত্র ফুটবলার হিসেবে টানা চারবার ফিফা ব্যালন ডি’অর জিতেছেন মেসি। এই সময়ের মধ্যেই অসামাণ্য কীর্তি গড়ে নিজেকে নিয়ে গেছেন অনন্য উচ্চতায়।

বার্সার জার্সিতে প্রতিপক্ষের জালে ইতোমধ্যেই ৪২৪ বাল বল জড়িয়েছেন তিনি। চারবার চ্যাম্পিয়ন্স লিগ ও সাতবার লা লিগা জিতেছেন এলএম টেন। তাই মেসির ৫০০তম ম্যাচ নিয়ে উত্তেজনা থাকাটাই প্রকৃতপক্ষে স্বাভাবিক। এই ম্যাচ নিয়ে বিশ্বব্যাপী তার ভক্ত-অনুরাগীদেরও আগ্রহীর কোন কমতি নেই।

২০০৪ সালে লা লিগায় অভিষেক হয়েছিল মেসির। তার সাত বছরের মধ্যেই লা লিগায় ২৫০ ম্যাচ খেলে ফেলেছিলেন তিনি।

গত বছরই চ্যাম্পিয়ন্স লিগে শততম ম্যাচ খেলেছিলেন তিনি। আর এই বছরের শেষ ম্যাচে পাঁচশতম ম্যাচ! রিয়াল বেটিসের বিপক্ষে জিতেই মধুরেণ সমাপয়েৎ করতে চায় লা লিগার বর্তমান চ্যাম্পিয়নরা।

আরটিএমনিউজ২৪ডটকম/এন এ কে

Logo-orginal