, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

admin admin

রিয়াল মাদ্রিদের স্মরণীয় জয়

প্রকাশ: ২০১৫-১২-২১ ১৩:২০:০৪ || আপডেট: ২০১৫-১২-২১ ১৩:২০:৪২

Spread the love

রিয়ালের ১০ গোলের খণ্ডচিত্র

আরটিএমনিউজ২৪ডটকম, ক্রীড়া ডেস্কঃ

রিয়ালের বড় জয়ে সবচেয়ে বড় অবদান রাখেন গ্যারেথ বেল। তিনি একাই করেন ৪ গোল। করিম বেনজেমা করেন হ্যাটট্রিক। ক্রিস্টিয়ানো রোনালদোর ঝুলি থেকে আসে আরো ২ গোল। আর ম্যাচের শুরুতে দানিলো করেন এক গোল। প্রথমার্ধের ১০ ও ১২ মিনিটে ভায়োকানো দুটি গোল শোধ দিতে পারলেও এরপর আর রিয়ালের জালের নাগাল পায়নি তারা।

 

ঘরের মাঠে ম্যাচের ৩ মিনিটেই এগিয়ে যায় রিয়াল। গোলটি করেন দানিলো। এরপর ম্যাচের ১০ ও ১২ মিনিটে দুটি গোল করে এগিয়ে যায় ভায়োকানো। কিন্তু এরপর রিয়াল মাদ্রিদের বিবিসিতে  (বেল, বেনজেমা, ক্রিস্টিয়ানো) ধরাশায়ী হয় সফরকারী দল। ম্যাচের ২৫ মিনিটে গ্যারেথ বেল সমতা ফেরান। ৩০ মিনিটে পেনাল্টি থেকে গোল করে ব্যবধান ৩-২ করেন ক্রিস্টিয়ানো রোনালদো। ৪১ মিনিটে বেল তার দ্বিতীয় গোলের দেখা পায়। ফলে ৪-২ গোলে এগিয়ে থেকে বিশ্রামে যায় রিয়াল।

 

বিরতির পর তারা আরো ছয়টি গোল করে। ৪৮ মিনিটে করিম বেনজেমার গোলে ব্যবধান হয় ৫-২। ৫৩ মিনিটে রোনালদো তার জোড়া গোল পূর্ণ করেন। আর রিয়াল লিড নেয় ৬-২ ব্যবধানে। ৬১ মিনিটে গ্যারেথ বেল হ্যাটট্রিক পূর্ণ করলে রিয়াল এগিয়ে যায় ৭-২ গোলে। ৭০ মিনিটে বেল তার চতুর্থ গোলটি করেন (৮-২)। ৭৯ ও ৯০ মিনিটে দুটি গোল করে বেনজেমাও তার হ্যাটট্রিক পূর্ণ করেন। ফলে রিয়ালের জয় নিশ্চিত হয় ১০-২ ব্যবধানে।

 

এমন জয়ের ফলে ১৬ ম্যাচ থেকে ৩৩ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে অবস্থান করছে রিয়াল মাদ্রিদ।

 

আরটিএমনিউজ২৪ডটকম/একে/এন এ কে

 

Logo-orginal