, শনিবার, ২০ এপ্রিল ২০২৪

Avatar n_carcellar1957

বেনিতেজের বিদায়, রিয়ালের নতুন কোচ জিদান

প্রকাশ: ২০১৬-০১-০৫ ১০:৩৭:৩৪ || আপডেট: ২০১৬-০১-০৫ ১০:৫৯:২৩

Spread the love

ক্রীড়া ডেস্ক,আরটিএমনিউজ২৪ডটকম

benitez-zidane-real-madrid_3308186ঢাকা : স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদের বাজে পারফরম্যান্সের জন্য বরখাস্ত করা হয়েছে কোচ রাফায়েল বেনিতেজকে। প্রধান কোচের দায়িত্ব দেওয়া হয়েছে ফ্রান্সের সাবেক তারকা জিনেদিন জিদানকে।

মাত্র সাত মাস বার্নব্যুর দায়িত্বে থাকার পর রিয়াল মাদ্রিদের ম্যানেজার পদ থেকে রাফায়েল বেনিতেজকে পদচ্যুত করে দায়িত্ব পুর্নবন্টন করা হলো। ৫৫ বছর বয়সী স্প্যানিয়ার্ড বেনিতেজকে রিয়ালের একটি বোর্ড মিটিংয়ের পর দায়িত্ব থেকে অব্যহতি দেয়া হয়।

এরপরই রিয়ালের বি দলের কোচ জিনেদিন জিদানকে মূল দলের কোচ হিসেবে দায়িত্ব দেয়া হয়। রিয়াল মাদ্রিদেরই সাবেক খেলোয়াড় জিদান বলেন, সবকিছু যাতে ঠিকভাবে চলে, সেজন্যে আমি আমার হৃদয় এবং আত্মার সবটুকুই এই দায়িত্বের পেছনে ব্যয় করব।

গত ৩ জুন সাবেক কোচ কার্লো আনচেলত্তির উত্তরসূরি হিসেবে যোগ দেন বেনিতেস। স্পেনের ক্রীড়া দৈনিক এএস ও মার্কা সোমবার জানায়, বেনিতেসকে সরিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে রিয়াল।

পরে সংবাদ সম্মেলন করে আনুষ্ঠানিকভাবে এই ঘোষণা দেয় স্পেনের সবচেয়ে সফল ক্লাবটি। বেনিতেসের অধীনে লিগে ১৮ ম্যাচ খেলে ১১টিতে জিতে রিয়াল, হারে তিনটিতে।

আরটিএমনিউজ২৪ডটকম/এন এ কে

Logo-orginal