, শনিবার, ২০ এপ্রিল ২০২৪

Avatar Ziaul Hoque

সিমেন্ট কোম্পানির গাড়ি চালককে গুলি করে ২৮ লাখ টাকা ছিনতাই

প্রকাশ: ২০১৬-০১-০৫ ১৭:৪৩:০৭ || আপডেট: ২০১৬-০১-০৫ ১৭:৪৩:৪৪

Spread the love

নিউজ ডেস্ক,আরটিএমনিউজ২৪ডটকম

Gare20160105103517

ঢাকাঃ নারায়ণগঞ্জের ফতুল্লায় ফিল্ম স্টাইলে এক সিমেন্ট কোম্পানির গাড়ি চালককে গুলি করে ২৮ লাখ ৪৭ হাজার ছিনতাই করেছে সন্ত্রাসীরা। এ সময় গাড়িতে থাকা কোম্পানির একাউন্টস অফিসার ও সিকিউরিটি গার্ডকে কুপিয়ে আহত করা হয়।

মঙ্গলবার দুপুর আড়াইটায় ঢাকা-নারায়ণগঞ্জ-মুন্সীগঞ্জ সড়কের কাশীপুর দেওয়ান বাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

আহতদের মধ্যে গাড়ি চালক রজ্জব আলী (৪৮) গুলিবিদ্ধ হয়েছেন। আহত অপর দুইজন নিরাপত্তা প্রহরী আবুল বাশার (৪৫) ও অ্যাকাউন্ট অফিসার রমিজ উদ্দিনকে (৪০) ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়েছে। তাদের নারায়ণগঞ্জ শহরের খানপুরে ৩০০ শয্যাবিশিষ্ট হাসপাতালে পাঠানো হয়েছে।

আহত প্রিমিয়ার সিমেন্ট কোম্পানির অ্যাকাউন্ট অফিসার রমিজ উদ্দিন জানান, দুপুরে তারা ফতুল্লার সোস্যাল ইসলামী ব্যাংক শাখা থেকে ২৮ লাখ ৪৭ হাজার টাকা উত্তোলন করে কোম্পানির নিজস্ব গাড়িযোগে মুন্সিগঞ্জ মুক্তারপুরে যাচ্ছিলেন।

পথিমধ্যে দুটি মোটরসাইকেলে করে আসা ৫/৬ জন ছিনতাইকারী অস্ত্রের মুখে তাদের জিম্মি করে গাড়ি আটকানোর চেষ্টা করে। এ সময় বাধা দিলে গাড়ি চালক রজ্জব আলীকে গুলি করে ছিনতাইকারীরা। পরে গাড়ি থাকা অপর দুইজনকে কুপিয়ে জখম করে টাকার ব্যাগ নিয়ে মোটরসাইকেলে আসা ছিনতাইকারীরা দ্রুত পালিয়ে যায়। গুলিবিদ্ধ ও আহতদের নারায়ণগঞ্জ শহরের খানপুরে ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে পাঠানো হয়েছে।

ফতুল্লা মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করে জানান, ছিনতাইকারীদের শনাক্ত করার চেষ্টা চলছে। পাশাপাশি ছিনতাই হওয়া টাকা উদ্ধারের অভিযান চলছে।

আরটিএমনিউজ২৪ডটকম/জেড এইচ

Logo-orginal