, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

admin admin

পৃথক ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৩

প্রকাশ: ২০১৬-০৬-০৯ ১২:৩৭:৩২ || আপডেট: ২০১৬-০৬-০৯ ১২:৩৭:৩২

Spread the love

আরটিএমনিউজ২৪ডটকম, অনলাইন ডেস্কঃ  রাজধানী ও গাইবান্ধায় পৃথক তিনটি স্থানে ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটেছে। এতে মোট তিন ব্যক্তি নিহত হয়েছে। রাজধানীর রামপুরায় র‌্যারেব সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত ব্যক্তির নাম জামাল পারভেজ (৪২)। এদিকে রাজধানীর পার্শবর্তী টঙ্গি এলাকায় অপর এক ব্যক্তি মারা গেছে। রাজধানীতে নিহত উভয় ব্যক্তিকে ‘ছিনতাইকারী’ বলে দাবি করেছে র‌্যাব। গাইবান্ধায় নিহত ব্যক্তির পরিচয় জানা যায়নি। তবে সে জেএমবি’র সদস্য বলে পুলিশ দাবি করছে। খবর মানবজমিনের ।

রাজধানীর রামপুরা এলাকায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক ব্যক্তি নিহত হয়েছে গতরাতে। ঘটনার পর নিহত ব্যক্তির লাশ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। পুলিশ বলছে, নিহত ব্যক্তির নাম জামাল পারভেজ (৪২)। তাঁর লাশ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। এদিকে টঙ্গিতে নিহত অপর ব্যক্তি সম্পর্কে র‌্যাব-১ এর পক্ষ থেকে জানা যায়, চৌকি বসিয়ে তল্লাশির সময় একদল ছিনতাইকারীর সঙ্গে র‌্যাবের গুলিবিনিময় হয়। এতে একজন নিহত হয়। ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে।

উত্তরাঞ্চল প্রতিনিধি জানান, গাইবান্ধার গোবিন্দগঞ্জে জেএমবি ও পুলিশের মধ্যে গুলিবিনিময়ের ঘটনা ঘটেছে। এ সময় অজ্ঞাতনামা এক জেমএবি সদস্য নিহত হয়েছে বলে পুলিশ দাবি করছে। ঘটনাস্থল থেকে গোলাবারুদসহ দেশী অস্ত্র উদ্ধার করা হয়েছে। গোবিন্দগঞ্জ থানার ওসি মোজাম্মেল হক জানান,  গোবিন্দগঞ্জ উপজেলার শিবপুর  ইউনিয়নের মালঞ্চা গ্রামের জাহাঙ্গীরের বাড়ীতে কিছু জেএমবি সদস্য সংগঠিত হয়ে নাশকতার উদ্দেশ্যে গোপন বৈঠক করছে। এ সংবাদে রাত একটার সেখানে পুলিশের একটি দল অভিযান চালায়। এ সময় জেএমবি সদস্যরা পুলিশের উপস্থিতি টের পেয়ে তাদের উদ্দ্যেশে গুলি চালায়। পুলিশও পাল্টা গুলি চালালে তারা পালিয়ে যায়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় অজ্ঞাতনামা এক জেএমবি সদস্যের লাশ উদ্ধার করে।

Logo-orginal