, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

admin admin

বৃহত্তর চট্টগ্রামের উন্নয়নে ঐক্যবদ্ধভাবে কাজ করার অঙ্গীকার, চট্টগ্রাম সমিতির

প্রকাশ: ২০১৬-০৬-২০ ১৭:১৬:০৫ || আপডেট: ২০১৬-০৬-২০ ১৭:১৬:০৫

Spread the love
বৃহত্তর চট্টগ্রামের উন্নয়নে ঐক্যবদ্ধভাবে কাজ করার অঙ্গীকার, চট্টগ্রাম সমিতির
বৃহত্তর চট্টগ্রামের উন্নয়নে ঐক্যবদ্ধভাবে কাজ করার অঙ্গীকার, চট্টগ্রাম সমিতির (ফাইল ফটো)

আরটিএমনিউজ২৪ডটকম, চট্টগ্রামঃ সোনাদিয়া গভীর সমুদ্র বন্দর প্রকল্প জরুরি ভিত্তিতে বাস্তবায়নসহ সরকারের কাছে সমিতির ১০ দফা দাবি উত্থাপন করেছে চট্টগ্রাম সমিতি-ঢাকা।

 

শুক্রবার তোপখানা রোডের চট্টগ্রাম ভবনে অনুষ্ঠিত সমিতির বার্ষিক সাধারণ সভা ও ইফতার মাহফিলে বক্তারা এ দাবি উত্থাপন করেন। সভায় বক্তারা বৃহত্তর চট্টগ্রামের উন্নয়নে ও ঐ এলাকার অধিবাসীদের কল্যাণে ঐক্যবদ্ধভাবে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন।

 

সেই সঙ্গে সমিতির স্বনির্ভর ও জনকল্যাণমূলক কর্মসূচি বাস্তবায়ন, আর্তমানবতার সেবায় সমিতির হাসপাতাল প্রকল্পের জন্য জমি বরাদ্দ এবং সমিতির পূর্বে পেশকৃত ১০ দফা দাবির বাস্তবায়ন বিশেষ করে বহু বছরের পরীক্ষা-নীরিক্ষা ও গবেষণান্তে গৃহীত সোনাদিয়া গভীর সমুদ্র বন্দর প্রকল্পের কাজ জরুরিভাবে শুরু করার জন্য সরকারের কাছে আহ্বান জানান।

 

সমিতির সভাপতি আবদুল করিমের সভাপতিত্বে ও  সাধারণ সম্পাদক নাছির উদ্দিনের পরিচালনায় সভায় সমিতির সাবেক সভাপতি আজিজুল হক চৌধুরী, রেজাউল হক চৌধুরী মুশতাক, আবু আলম চৌধুরী, লায়লা সিদ্দিকী, জাহাঙ্গীর আলম খান, উপদেষ্টা পরিষদের চেয়ারম্যান ড. রণজিৎ কুমার বিশ্বাস, সাবেক সাধারণ সম্পাদক গিয়াস উদ্দীন খান ও জীবনসদস্য এম এ মালেক বক্তব্য দেন।

Logo-orginal