, বুধবার, ১৭ এপ্রিল ২০২৪

admin admin

মাথা ফাঠিয়েছে চেয়ারম্যান,মামলা নেয়নি ওসি

প্রকাশ: ২০১৬-০৬-২১ ১৫:২৭:৩১ || আপডেট: ২০১৬-০৬-২১ ১৫:২৭:৩১

Spread the love


আরটিএমনিউজ২৪ডটকম, চট্টগ্রামঃ সীতাকুন্ড থানার ওসি ইফতেখার হাসানের বিরুদ্ধে মামলা না নেয়ার অভিযোগ করেছেন করেছেন সীতাকুন্ড থানার দক্ষিণ সলিমপুর গ্রামের বাসিন্দা শেখ মোহাম্মদ মেজাবাহ উদ্দিন। খবর চিটগাং নিউজের ।

সোমবার (২০জুন) ভুক্তভোগী শেখ মেজবাহ উদ্দিন সংবাদ সম্মেলনে অভিযোগ করে বলেন,গত ১৬ই জুন জেলা পরিষদ রাস্তা নির্মাণ করা কালে সলিমপুর ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান সালাউদ্দিন আজিজের লোকজন আমার এবং ভাইদের উপর সন্ত্রাসী হামলা চালায়। তাতে আমার বড় ভাই ডা: শেখ সাইফুদ্দীন খালেদ ধারালো অস্ত্রের আঘাতে গুরুতরভাবে আহত হয়।পাশাপাশি আমার ছোট ভাই শেখ নুরুদ্দীন খালেদ এবং আমি নিজেই হামালার শিকার হই। আমি আমার ভাইকে নিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিই এবং আমরা স্থানীয়ভাবে চিকিৎসা গ্রহণ করি।

হামলার প্রেক্ষিতে সীতাকুন্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার মামলা করতে গেলে ১নং আসামী হিসেবে সলিমপুর ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান সালাউদ্দিন আজিজের নাম থাকায় উপরের নির্দেশ আছে বলে মামলা নিতে অস্বীকৃতি জানায়।

উল্লেখ্য যে, আমরা যখন এই জায়গাটি রায় পাই তখন ইউপি চেয়ারম্যান সালাউদ্দিন আজিজ ২০১২ইং সালে আমাদের জায়গাটি তার কাছে বিক্রির প্রস্তাব দেয়। আমি উনার প্রস্তাবে রাজি না হলে সে ক্ষেপে যায় এবং বলে কিভাবে জায়গা দখল নেই সে দেখে নেবে। এরপর অনেক হুমকি-ধমকিও দেয়।

Logo-orginal