, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪

admin admin

আশুলিয়ায় ৩০ লাখ টাকাসহ জেএমবি প্রধান আটক

প্রকাশ: ২০১৬-১০-০৮ ২৩:০৫:০৯ || আপডেট: ২০১৬-১০-০৮ ২৩:০৬:১৮

Spread the love

আশুলিয়ায় ৩০ লাখ টাকাসহ জেএমবি প্রধান আটক
আশুলিয়ায় ৩০ লাখ টাকাসহ জেএমবি প্রধান আটক

 আরটিএমনিউজ২৪ডটকম,  ঢাকাঃ

সাভারের আশুলিয়ার গাজীরচট এলাকায় অভিযানে জামায়াতুল মুজাহিদিন বাংলাদেশের (জেএমবি) সব নাশকতার মূল অর্থদাতা আব্দুর রহমানকে আহতাবস্থায় পরিবারসহ আটক করা হযেছে বলে জানিয়েছে র‍্যাব।

র‍্যাব জানায়, আব্দুর রহমানকে আটকের সময় তার সঙ্গে থাকা ৩০ লাখ টাকা, একটি অস্ত্র, গোলাবারুদ, মোবাইল জ্যামার, ধারালো অস্ত্র, বিস্ফোরক দ্রব্য সামগ্রী জব্দ করা হয়েছে।


আজ শনিবার সন্ধ্যায় ঢাকার অদূরে আশুলিয়ার গাজীরচট এলাকায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়িতে অভিযান শুরু করে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব-৪) সদস্যরা। অভিযানের শুরুকে ওই বাড়ির তত্ত্বাবধায়কসহ দুজনকে আটক করে র‍্যাব।


র‍্যাব সূত্র জানায়, গোপন সংবাদের মাধ্যমে জঙ্গিদের অবস্থান সম্পর্কে তথ্য পেয়ে র‍্যাব শনিবার সন্ধ্যা ছয়টার দিকে গাজীরচট এলাকার আমির মৃধার বাড়িতে অভিযান চালায়। অভিযানের প্রথমেই র‍্যাব তারেক নামের একজনকে আটক করে। তিনি বাড়ির মালিকের শ্যালক এবং বাড়িটির তত্ত্বাবধায়কের দায়িত্ব পালন করেন। এর পর র‍্যাব পাঁচতলা ভবনের পঞ্চমতলার একটি ফ্ল্যাটে অভিযান শুরু করলে এক যুবক লাফিয়ে নিচে পড়েন। র‍্যাবের তত্ত্বাবধানে তাঁকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

উৎসঃ কালের কণ্ঠ ।

Logo-orginal