, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

admin admin

সাংবাদিক হেলাল হুমায়ুনের ইন্তেকালে লোহাগাড়ার বিশিষ্ট ব্যক্তিবর্গের শোক

প্রকাশ: ২০১৬-১০-৩১ ১৭:৩২:৫২ || আপডেট: ২০১৬-১০-৩১ ১৮:০২:৪৩

Spread the love
সাংবাদিক হেলাল হুমায়ুনের ইন্তেকালে লোহাগাড়ার বিশিষ্ট ব্যক্তিবর্গের শোক
সাংবাদিক হেলাল হুমায়ুনের ইন্তেকালে লোহাগাড়ার বিশিষ্ট ব্যক্তিবর্গের শোক

আরটিএমনিউজ২৪ডটকম, চট্টগ্রাম: লোহাগাড়া-সাতকানিয়ার কৃতি সন্তান ও দৈনিক নয়া দিগন্তের চট্টগ্রাম ব্যুরো প্রধান সাংবাদিক হেলাল হুমায়ূনের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন চট্টগ্রাম-১৫ আসনের সাবেক এমপি আ.ন.ম. শামশুল ইসলাম, আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির নবনির্বাচিত উপ-প্রচার সম্পাদ আমিনুল ইসলাম আমিন,    লোহাগাড়া উপজেলা চেয়ারম্যান এডভোকেট ফরিদ উদ্দিন খান, সাবেক উপজেলা চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুল, ভাইসচেয়ারম্যান নুরুল আবচার,  মহিলা ভাইস চেয়ারম্যান গুলশান আরা বেগম, লোহাগাড়া সমিতি চট্টগ্রাম’র সভাপতি ও মোস্তফা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ এর ভাইস চেয়ারম্যান আলহাজ্ব শফিক উদ্দিন, সাধারণ সম্পাদক নাজমুল মোস্তফা আমিন, খাজা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ এর চেয়ারম্যান সোলতান আহমদ চৌধুরী বাদশা, শ্যালকো প্রপার্টিজ এর  চেয়ারম্যান ও এফবিসিসিআই’র মেম্বার কাজী ছাবের আহমদ, ম্যানেজিং ডিরেক্টর এসএম লুৎফর রহমান,  লোহাগাড়া উপজেলা আওয়ামীলীগ সেক্রেটারি সালাহ উদ্দিন হিরু, লোহাগাড়া সদর ইউপি চেয়ারম্যান নুরুচ্ছাফা কোম্পানি,  বড়হাতিয়া ইউপি চেয়ারম্যান মোহাম্মদ জুনাঈদ চৌধুরী, চুনতি ইউপি চেয়ারম্যান জয়নুল আবেদ্বীন জনু, পুটিবিলা ইউপি চেয়ারম্যান  হাজি ইউনুস,  আধুনগর ইউপি চেয়ারম্যান আইয়ুব মিয়া, চরম্বা ইউপি চেয়ারম্যান মাস্টার শফিকুর রহমান, আমিরাবাদ ইউপি চেয়ারম্যান মাওলানা কাজি নুরুল আলম চৌধুরী,  কলাউজান ইউপি চেয়ারম্যান এম এ ওয়াহেদ, পদুয়া ইউপি চেয়ারম্যান জহির উদ্দিন, বান্দরবান জেলা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি অধ্যাপক সাদাত উল্লাহ, জাতীয় সাংবাদিক সংস্থা লোহাগাড়া শাখার সভাপতি এম সাইফুল্লাহ চৌধুরী,  সেক্রেটারি আরফাত হোছাইন বিপ্লব, লোহাগাড়া প্রেস ক্লাব সেক্রেটারি সেলিম তালুকদার,  আরটিএম মিডিয়ার এম ডি আবুল কাশেম, লোহাগাড়া ব্রিকফিল্ড মালিক সমিতির সভাপতি শাহাব উদ্দিন চৌধুরী, দৈনিক নয়া দিগন্তের পাঠক সংগঠন লোহাগাড়া প্রিয়জন এর উপদেষ্টা মুক্তিযোদ্ধা সৈয়দ আব্দুল মাবুদ,  ইঞ্জিয়ার জয়নুল আবেদিন, লোহাগাড়া শহর উন্নয়ন কমিটির সাবেক সভাপতি মামুন অর রশিদ চৌধুরী, লোহাগাড়া সিটি হসপিটালের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ আব্দুল কাইয়ুম, সাউন্ড হেলথ হসপিটালের এমডি ফজলুল হক আজাদ, লোহাগাড়া ডায়াবেটিক হাসপাতালের চেয়ারম্যান আরমান বাবু, লোহাগাড়া জেনারেল হাসপাতাল এর নির্বাহী পরিচালক শ্রী নিবাস দাশ সাগর, পরিচালক ডা. লোকমান, লোহাগাড়া মা-মনি হাসপাতালের পরিচালক এম এ কাশেম,  লোহাগাড়া প্রিয়জন সভাপতি প্রফেসর জালাল আহমাদ, সহ-সভাপতি নুরুল ইসলাম সিকদার, এম সাইফুর রহমান, সেক্রেটারি এম ইয়াসিন আরাফাত ও নকশা ইঞ্জিনিয়ারিং এর চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মো. ইউছুফ প্রমুখ।

 

নেতৃবৃন্দ বলেন, হেলাল হুমায়ূন কোনো ব্যক্তি নন তিনি নিজ কর্মগুণে একটি প্রতিষ্ঠানে পরিণত হয়েছিলেন। একজন পেশাদার সাংবাদিক হিসেবে যেমন তিনি সফল, তেমনি একাধিক শিক্ষাপ্রতিষ্ঠান প্রতিষ্ঠা করে তিনি সমাজ সসংস্কারেও অনন্য ভূমিকা রাখেন। দলমত নির্বিশেষে তিনি ছিলেন একজন দেশপ্রেমিক নাগরিক।  নেতৃবৃন্দ তার রুহ্বে মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

 

প্রসঙ্গত,  গতকাল রোববার সন্ধ্যা ৭টায় প্রবীণ সাংবাদিক হেলাল হুমায়ূন চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে ইন্তেকাল করেন। সোমবার সকাল ১০ টায় বায়তুশ শরফ মাদ্রাসা মাঠে ১ম, ১১টায় চট্টগ্রাম প্রেসক্লাবে ২য় ও বাদে আছর  সাতকানিয়ার চরতি ইউনিয়নের তালগাঁও গ্রামে ৩য় ও সর্বশেষ নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে মা-বাবার পাশে দাফন করা হয়।

#প্রেস বিজ্ঞপ্তি,

Logo-orginal