, শনিবার, ২০ এপ্রিল ২০২৪

admin admin

ইত্যাদি নিয়ে হানিফ সংকেত এখন যশোরে

প্রকাশ: ২০১৬-১১-০৬ ২১:২১:০২ || আপডেট: ২০১৬-১১-০৬ ২১:২১:০২

Spread the love
ইত্যাদি নিয়ে হানিফ সংকেত এখন যশোরে
ইত্যাদি নিয়ে হানিফ সংকেত এখন যশোরে

আরটিএমনিউজ২৪ডটকম,অনলাইন ডেস্ক:    দেশের ইতিহাস, ঐতিহ্য, সভ্যতা, সংস্কৃতি, প্রত্নতাত্ত্বিক নিদর্শন এবং পর্যটকদের জন্য আকর্ষণীয় দৃষ্টিনন্দন স্থানগুলোতে গিয়ে ‘ইত্যাদি’র মূল অনুষ্ঠান ধারণ করা হচ্ছে দীর্ঘদিন থেকেই। উদ্দেশ্য একটাই- এখানকার ঐতিহ্যের সন্ধান করা এবং সেটি তুলে ধরা বিশ্বজুড়ে।

হানিফ সংকেতের উপস্থাপনায় বাংলাদেশ টেলিভিশনের জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদির এবারের পর্বের শুটিং হয়েছে যশোরে। যশোরের ইতিহাস- ঐতিহ্য তুলে ধরার জন্য ইত্যাদির শুটিংয়ের আয়োজন করা হয়।

সেই লক্ষ্যে শনিবার সন্ধ্যায় যশোরের ঐতিহাসিক ভবন কালেক্টরেট চত্বরে এবারের ইত্যাদি’র মূল অংশ ধারণ করা হয়। এছাড়া শ্যুটিংয়ের জন্য ইত্যাদি’র টিম যশোরের বিভিন্ন দর্শনীয় ও বিখ্যাত স্থানগুলোতে শুটিং সম্পন্ন করে।

এবারের অনুষ্ঠানের শুটিংয়ের জন্য প্রশাসনের প্রাণকেন্দ্র কালেক্টরেট ভবনের সামনে তৈরি করা হয়েছে বিশাল মঞ্চ। আর অনুষ্ঠানে আমন্ত্রণ করা হয়েছে স্থানীয় বিশিষ্ট নাগরিকদের।

তবে আমন্ত্রিত অথিতিদের বাইরে সাধারণ মানুষ এই শুটিং ধারণ উপভোগ করতে পারেননি। তবুও অনুষ্ঠানটির ব্যাপারে সাধারণ মানুষের বিপুল আগ্রহ সৃষ্টি হয়েছে। তৈরি হয়েছে উৎসবমুখর পরিবেশ।

উল্লেখ্য, গেল সেপ্টেম্বরে ইত্যাদি’র শেষ পর্বটি ধারণ করা হয়েছে পার্বত্য জনগোষ্ঠী অধ্যুষিত রাঙ্গামাটিতে।সুত্রঃ ইন্টারনেট ।

Logo-orginal