, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

admin admin

ব্রাহ্মণবাড়িয়ার ঘটনা মহলবিশেষের গভীর ষড়যন্ত্র

প্রকাশ: ২০১৬-১১-০১ ১৮:৫৮:১৮ || আপডেট: ২০১৬-১১-০১ ১৮:৫৮:১৮

Spread the love
ব্রাহ্মণবাড়িয়ার ঘটনা মহলবিশেষের গভীর ষড়যন্ত্র
ব্রাহ্মণবাড়িয়ার ঘটনা মহলবিশেষের গভীর ষড়যন্ত্র

আরটিএমনিউজ২৪ডটকম, ঢাকাঃ  ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে হিন্দু সম্প্রদায়ের মন্দির ও বসতবাড়িতে হামলার নিন্দা জানিয়ে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, এটি মহলবিশেষের গভীর ষড়যন্ত্র। আজ সোমবার বিকেলে তিনি এক বিবৃতিতে এসব কথা বলেন।
মির্জা ফখরুল ইসলাম বিবৃতিতে অভিযোগ করেন, ফেসবুক পোস্টে পবিত্র কাবা শরিফ অবমাননা করাকে কেন্দ্র করে উদ্ভূত তাণ্ডব চক্রান্তের অংশ। এটি মহলবিশেষের গভীর ষড়যন্ত্র।
তিনি দাবি করেন, ইতিমধ্যে অভিযুক্ত যুবক ফেসবুকে আপত্তিকর ছবি পোস্ট করার বিষয়টি অস্বীকার করেছেন। সুতরাং প্রকৃত অপরাধীকে চিহ্নিত করে আইনের আওতায় না এনে অরাজক পরিস্থিতির সুযোগ সৃষ্টি করার বিষয়টি সন্দেহজনক।

 
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলা সদরে গত রবিবার দুপুরে হিন্দু সম্প্রদায়ের বাড়িঘর ও মন্দিরে ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটপাটের ঘটনা ঘটে। উপজেলার হরিপুর ইউনিয়নের হরিণ বেড় গ্রামের হিন্দু সম্প্রদায়ের এক যুবক ফেসবুকে উসকানিমূলক একটি ছবি পোস্ট করেন-এমন অভিযোগে স্থানীয় লোকজন শুক্রবার তাকে আটক করে পুলিশে সোপর্দ করেন। পরে রবিবার ওই ভাঙচুর-লুটপাটের ঘটনা ঘটে। প্রায় দেড় ঘণ্টা ধরে চলা এই ভাঙচুর-লুটপাটের সময় অর্ধশতাধিক নারী-পুরুষকে পিটিয়ে আহত করা হয় বলে অভিযোগ।

#প্রেস বিজ্ঞপ্তি,

Logo-orginal