, শুক্রবার, ৩ জুলাই ২০২০

Avatar admin

ভালোবাসা দিবসে মেহেরপুরে পুলিশের অন্যরকম ভালোবাসা

প্রকাশ: ২০১৭-০২-১৪ ১৯:২৪:৫৭ || আপডেট: ২০১৭-০২-১৪ ১৯:২৪:৫৭

Spread the love

 

 

আরটিএমনিউজ২৪ডটকম, অনলাইন ডেস্কঃ মেহেরপুর: বিশ্ব ভালোবাসা দিবসে ভিন্ন রূপে আবির্ভূত হয়েছে মেহেরপুরের গাংনী থানা পুলিশ। পুলিশ সদস্যরা প্রাত্যাহিক সাজের বিপরীতে বাসস্ট্যান্ডে পথচারীদের হাতে তুলে দিচ্ছেন ফুলের স্টিক। পুলিশের কাছ থেকে অপ্রত্যাশিত এ ফুল পেয়ে আবেগ আপ্লুত পথচারীরাও।

শৃঙ্খলাবদ্ধ জীবন, আইন, নীতি আর নৈতিকতার কথাই শুধু পুলিশ বলে না, পুলিশের হৃদয়েও আছে ভালোবাসা। এর অংশ হিসেবেই গাংনী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেনের উদ্যোগে বিশ্ব ভালোবাসা দিবসে পথচারীদের হাতে ফুল তুলে দেয়া হয়।

মঙ্গলবার গাংনী বাস স্ট্যান্ডে গাংনী থানা পুলিশের নারী-পুরুষ সদস্যরা সারিবদ্ধ হয়ে দাঁড়িয়েছিলেন ফুল হাতে। রজনীগন্ধা, গোলাপসহ নানা ফুল দিয়ে আকৃষ্ট করেন পথচারীদের। পুলিশের কাছ থেকে ফুল পেয়ে আবেগে আপ্লুত হয়ে পড়েন পথচারীরা। পুলিশের ফুল বিতরণের খবর ছড়িয়ে পড়লে বিভিন্ন শ্রেণি পেশার মানুষ জড়ো হন সেখানে।

মেহেরপুর গাংনী থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) শংকর কুমার ঘোষ জানান, পুলিশ যেন জনগণের বন্ধু হয়ে খুব কাছাকাছি থেকে সারা বছরই মানুষের প্রতি ভালোবাসা নিয়ে কাজ করতে পারে এই প্রত্যয়ে এ আয়োজন। উৎসঃ আরটিএনএন,

Logo-orginal