, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

admin admin

জেলগেট থেকে আটকের পর বোমা পাওয়ার নাটক সাজানো হচ্ছে’ জামায়াত

প্রকাশ: ২০১৭-০৩-১৮ ২৩:৩৫:৪৭ || আপডেট: ২০১৭-০৩-১৯ ১১:২৮:৩৬

Spread the love
জেলগেট থেকে আটকের পর বোমা পাওয়ার নাটক সাজানো হচ্ছে' জামায়াত
জেলগেট থেকে আটকের পর বোমা পাওয়ার নাটক সাজানো হচ্ছে’ জামায়াত

আরটিএমনিউজ২৪ডটকম, ঢাকা:  যশোরের মনিরামপুর উপজেলা জামায়াতের আমির মাওলানা লিয়াকত আলী গত শুক্রবার জামিনে মুক্তি পাওয়ার পর তাকে জেলগেট থেকে পুনরায় গ্রেফতার করা। এছাড়া জয়পুরহাট সদর উপজেলা জামায়াতের সাবেক সেক্রেটারি মাওলানা দেওয়ান শাহ আলম, আমদই ইউনিয়ন ছাত্রশিবিরের সভাপতি নাহিদুল ইসলাম নাহিদ, জামায়াতের কর্মী রবিউল ইসলাম ও মাসুদুল আলম ১৪ মার্চ রাতে জামিনে মুক্তি পান। এরপর তাদেরকে জেলগেট থেকে গাড়িতে উঠিয়ে গোয়েন্দা পুলিশ অফিসে নিয়ে যাওয়ার পর ১৬ মার্চ তাদের গ্রেফতার দেখানোর ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়েছে জামায়াতে ইসলামী।

দলটির সহকারী সেক্রেটারি জেনারেল ও সাবেক এমপি হামিদুর রহমান আযাদ শনিবার এক বিবৃতিতে বলেন, গ্রেফতারকৃত নেতা-কর্মীদের বিরুদ্ধে পুলিশ যে সব অভিযোগ করেছে তা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। জামিনে মুক্তিপ্রাপ্ত জামায়াত ও ছাত্রশিবিরের নেতা-কর্মীদের জেলগেট থেকে তুলে নিয়ে তাদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে পুনরায় তাদের গ্রেফতার দেখিয়ে সরকার আদালতের প্রতি অশ্রদ্ধা প্রদর্শন করেছে।

তিনি বলেন, জয়পুরহাটের জামায়াত-শিবিরের ৪ নেতা-কর্মীকে পুলিশ জেলগেট থেকে তুলে নেয়ার তিনদিন পর তাদের কাছ থেকে পেট্রল বোমা, ককটেল ও গান পাউডার উদ্ধারের মিথ্যা নাটক সাজিয়ে মামলা দিয়েছে। তারা জেল থেকে জামিনে বের হওয়ার সাথে সাথেই পুলিশ জেলগেট থেকে তাদের ধরে নিয়ে গেছে। তাহলে তাদের হাতে বোমা, ককটেল ও গান পাউডার আসলো কিভাবে? তাদের বিরুদ্ধে পুলিশ যে সব অভিযোগে মামলা করেছে তা সম্পূর্ণ বানোয়াট ও মিথ্যা। তারা সম্পূর্ণ নির্দোষ। এ ঘটনা থেকে স্পষ্ট হয়েছে, সরকার গণতন্ত্র ও আইনের শাসনে মোটেই বিশ্বাস করে না। সরকারের জুলুম নির্যাতনের বিরুদ্ধে প্রতিবাদে সোচ্চার হওয়ার জন্য তিনি দেশবাসীর প্রতি আহ্বান জানান। একইসাথে তিনি গ্রেফতারকৃত সব নেতা-কর্মীকে অবিলম্বে মুক্তি দেয়ার দাবি জানান। বিজ্ঞপ্তি।

Logo-orginal