, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

admin admin

সুনীলের গায়ে হাত তুলল কাপিল শর্মা

প্রকাশ: ২০১৭-০৩-২০ ১৮:২৪:১৩ || আপডেট: ২০১৭-০৩-২০ ১৮:২৪:১৩

Spread the love

সুনীলের গায়ে হাত তুলল কাপিল শর্মা
সুনীলের গায়ে হাত তুলল কাপিল শর্মা

আরটিএমনিউজ২৪ডটকম, অনলাইন ডেস্কঃ সামাজিক যোগাযোগের মাধ্যমে নিজের প্রেমিকা গিনি চাত্রার সঙ্গে সবার পরিচয় করিয়ে দিয়েছিলেন জনপ্রিয় স্ট্যান্ড আপ কমেডিয়ান তারকা কপিল শর্মা। আর তার মধ্যেই বিতর্কে জড়িয়ে গেলেন তিনি। প্রেম কিংবা নারীঘটিত কোনো ঘটনা নয়।

সহকর্মী সুনীল গ্রোভারকে মারধরের অভিযোগ উঠেছে কপিলের নামে। জানা গেছে, গত বৃহস্পতিবার রাতের ফ্লাইটে অস্ট্রেলিয়া থেকে মুম্বই আসছিলেন কপিল ও সুনীল গ্রোভার। তখনই কোনো বিষয় নিয়ে দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। কিন্তু পরিস্থিতি এতটাই নিয়ন্ত্রণের বাইরে চলে যায় যখন কপিল সুনীলের গায়ে হাত তুলতে বাধ্য হন।
এ সময় কপিল মদ্যপ ছিল বলে জানা গেছে। কপিল শর্মার শো-র পুরো টিমই এখন অস্ট্রেলিয়ায়। সেখান থেকেই ফিরছিলেন কপিল ও সুনীল গ্রোভার। তাদের মধ্যে দ্বন্দ্বের কারণে বিমানের অন্য যাত্রীরাও বিরক্ত হন বলে ভারতীয় কয়েকটি গণমাধ্যম সূত্রে জানা গেছে। এক প্রত্যক্ষদর্শী জানান, কোনো প্ররোচনা ছাড়াই কপিল সুনীলের উপর চড়াও হন।
সুনীলকে গালিগালাজ করছিলেন, আমরা শুনেছি। সুনীল শান্ত ছিলেন, তিনি হয়তো ভাবছিলেন কপিল শান্ত হবেন। কিন্তু কপিল আরো উত্তেজিত হয়ে ওঠেন এবং বিমানের মধ্যেই সুনীলকে মারধর করা শুরু করেন। উৎসঃ মানবজমিন ।

Logo-orginal