, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

admin admin

নানা তাল-বাহনার পর অপুকে স্ত্রী বলে স্বীকার প্লে বয় শাকিবের

প্রকাশ: ২০১৭-০৪-১১ ২০:৪৩:৩২ || আপডেট: ২০১৭-০৪-১১ ২০:৪৩:৩২

Spread the love
নানা তাল-বাহনার পর অপুকে স্ত্রী বলে স্বীকার প্লে বয় শাকিবের
নানা তাল-বাহনার পর অপুকে স্ত্রী বলে স্বীকার প্লে বয় শাকিবের

আরটিএমনিউজ২৪ডটকম, অনলাইন সংবাদঃ অবশেষে স্ত্রী হিসাবে মেনে নিল আলোচিত সেই নায়িকা অপুকে । গতকাল পুরো বিনোদন জগতে টক অব দ্যা হট ও সামাজিক যোগাযোগ মাধ্যামে ভাইরাল ছিল শাকিব-অপু জুটির বিয়ে কাহিনী ।

ফেইচ বুকে ভিন্ন মাত্রা পাওয়া এই নিউজটি  ভাইরাল হয়ে উঠার পাশাপাশি, মন্তব্যকারীদের ধিক্কার বাড়তে থাকে নায়ক শাকিবের প্রতি । দিক-বেদিক অনেক কথাই বলতে চেয়েছে মিঃ শাকিব, কিন্তু অপু বিশ্বাসের টেলিভিশন লাইভের পর দ্রুত দৃশ্যপট পাল্টে যায়, পাল্টে যায় সেই শাকিবও ।

 

দিন গড়াতেই অনেক উল্টো কথাই  বলেছিলেন ঢালিউডের এক নম্বর হিরো।

আজ মঙ্গলবার বিকেলেগণমাধ্যমকে শাকিব বলেন, ‌‌‘বাচ্চা যেহেতু আমার সেহেতু অপুও আমার স্ত্রী। গতকাল রাগের মাথায় অনেক কথাই বলেছি। সেটা ঠিক ছিল না।’

তিনি আরো জানান, একটা চক্র অপুকে উসকে দিয়েছিল। অপু হয়তো এখন বুঝতে পারছে লাইভে যাওয়া ঠিক হয়নি।

শাকিব বলেন, ‘আমি আমার ছেলেকে এভাবে দেখতে চাইনি, তাই রাগের মাথায় গতকাল অনেক কিছু বলেছি। আসলে কালকের দিনটা আমাদের অনুকূলে ছিল না। আশা করি আজকে থেকে সুন্দর দিন শুরু হবে আমাদের।’

সোমবার বিকেলে টিভি চ্যানেল নিউজ টোয়েন্টিফোরের লাইভে সন্তানসহ উপস্থিত হন অপু বিশ্বাস। জানান, ২০০৮ সালের ১৮ এপ্রিল প্রযোজক মামুনুজ্জামান খানের উপস্থিতিতে শাকিবের সঙ্গে তার বিয়ে হয়। তখন অপু বিশ্বাসের নাম পাল্টে রাখা হয় অপু ইসলাম খান। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর ছেলে জয়ের জন্ম হয়।

Logo-orginal