, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

admin admin

বুবলির সঙ্গে মহরতের জন্য হাসপাতাল ছাড়লেন শাকিব

প্রকাশ: ২০১৭-০৪-১৪ ১৮:০০:০৭ || আপডেট: ২০১৭-০৪-১৪ ১৮:০০:০৭

Spread the love
বুবলির সঙ্গে মহরতের জন্য হাসপাতাল ছাড়লেন শাকিব
বুবলির সঙ্গে মহরতের জন্য হাসপাতাল ছাড়লেন শাকিব

আরটিএমনিউজ২৪ডটকম, অনলাইন সংবাদঃ হাসপাতালে ভর্তির এক দিন পর বাইরে বের হলেন শাকিব খান। কয়েক ঘণ্টার জন্য ছুটি নিয়েছেন তিনি। আবারও ফিরবেন সেখানে। আর তিনি এই ছুটি নিয়েছেন আলোচিত নায়িকা শবনম ইয়াসমিন বুবলির সঙ্গে করা রংবাজ সিনেমার মহরতে অংশ নিতে।

হাসপাতালে ভর্তি হওয়ার পরদিন শুক্রবার বিকালে রাজধানীর ল্যাবএইড হাসপাতাল থেকে বের হন গুলশান-১ এর একটি রেস্তোরাঁর উদ্দেশে। সেখানেই হবে নতুন ছবির কলাকুশলীদের পরিচয় করিয়ে দেয়ার অনুষ্ঠান।

বাংলা চলচ্চিত্রে এই মুহূর্তে সবচেয়ে আলোচিত নায়ক শাকিব খান। নয় বছর আগে জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাসকে তার জীবনের নায়িকা করার বিষয়টি প্রকাশ হয়েছে গত সপ্তাহেই। সোমবার অপু বিশ্বাস তার সন্তান কোলে নিয়ে একটি বেসরকারি টেলিভিশনে উপস্থিত হয়ে সব প্রকাশ করে দেন। পরদিন শাকিব খান অন্য একটি টেলিভিশনে এসে স্বীকার করেন সব কিছু।

অপু বিশ্বাস কেবল তাদের গোপন দাম্পত্য জীবনের কথাই প্রকাশ করেননি। জানান, বুবলির সঙ্গে শাকিবের ‘মাখামাখি’ তার পছন্দ না। এই দুই জন যেন আর সিনেমা না করে, সেই বিষয়টি নিয়ে শাকিবের সঙ্গে কথা হয়েছে তার।

শাকিব খান অবশ্য বুবলির সঙ্গে তার মেলামেশা পেশার বাইরের কোনা বিষয় না বলে দাবি করেছেন। তিনি বলেছেন, অপু যাই বলুক, বুবলির সঙ্গে তিনি সিনেমা করবেন। তিনি বলেন, ‘এই নায়িকার সঙ্গে সিমেনা করা যাবে না, ওর সঙ্গে করা যাবে না-এভাবে অভিনয় করা যাবে না।’

 

শাকিব-অপুর সম্পর্কে বুবলির নাম আসার পর গণমাধ্যমে তিনিও প্রতিক্রিয়া জানিয়েছেন। তার মতে, অপুর সঙ্গে শাকিবের বিয়ের কথা গোপনের দায় একমাত্র শাকিবের হতে পারে না। এটা অপুরও। এতদিন গোপন রেখে এখন এটা প্রকাশের পেছনে অপুর অন্য উদ্দেশ্য আছে কি না, সেই প্রশ্নও রেখেছেন তিনি।

তিন জনকে ঘিরে আলোচনা যখন একটু থেমে যাওয়ার পর্যায়ে তখনই বড় খবর হয়ে আসে বুকে ব্যাথা নিয়ে শাকিবের হাসপাতালে ভর্তি হওয়া। বৃহস্পতিবার দুপুরে ল্যাবএইড হাসপাতালে ভর্তি হওয়ার খবর পৌঁছে যায় অপুর কাছেও। ছেলের জন্য নববর্ষের কেনাকাটা থামিয়ে পরিমরি করে হাসপাতালে ছুটি যান তিনি।

এর আগেই অবশ্য চিকিৎসকরা জানান, শাকিবের সমস্যা জটিল কিছু নয়। খাবারের অনিয়মের কারণে গ্যাসের সমস্যা হয়েছিল শাকিবের। তবে এরপরও হাসপাতালেই থাকছেন শাকিব।

নববর্ষের বিকালে ঢাকাটাইমসের সঙ্গে কথা হয়েছে শাকিবের। ততক্ষণে তিনি হাসপাতাল থেকে বের হওয়ার প্রস্তুতি নিচ্ছেন। ঢাকাটাইমসকে তিনি বলেন, ‘এখন একটু সুস্থ আছি। একটু পর রংবাজ ছবির মহরতে যাবো। সেখান থেকে আবার হাসপাতালেই ফিরবো। আমার জন্য দোয়া করবেন।’

সন্ধ্যায় গুলশানের একটি রেস্তোরাঁয় যে ছবির মহরতে যাচ্ছেন শাকিব তাতে তার বিপরীতে অভিনয় করবেন বুবলি। অনুষ্ঠানে বুবলিও উপস্থিত থাকাবেন।

ওই অনুষ্ঠান শেষে আবার হাসপাতালে ফিরবেন, তাহলে অপুকে নিয়ে ঘরে ফেরা কি পিছিয়ে গেল? এমন প্রশ্নের জবাবে কিং খান বলেন, ‘কাজের সময় কাজ। আর এইসব নিয়ে তো অনেক হলো আর কথা বলতে চাইনা। মহরতে আসেন কথা হবে।’

উৎসঃ ঢাকাটাইমস ।

Logo-orginal