, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪

admin admin

প্রেমের টানে রাশিয়ান কন্যা সিভেত এখন শেরপুরে

প্রকাশ: ২০১৭-০৭-০২ ০১:১৪:৫৬ || আপডেট: ২০১৭-০৭-০২ ০১:১৪:৫৬

Spread the love
প্রেমের টানে রাশিয়ান কন্যা সিভেত এখন শেরপুরে
প্রেমের টানে রাশিয়ান কন্যা সিভেত এখন শেরপুরে

আরটিএমনিউজ২৪টকম,  শেরপুর: পাত্রী রাশিয়ান কন্যা সিভেত লেনার। আর ছেলে শেরপুরের নালিতাবাড়ী উপজেলার সন্নাসীভীটা গ্রামের ধীরেন্দ্র কান্ত সরকারের ছেলে ধর্মকান্ত সরকার। তাদের বিয়ের আয়োজন হয়েছে শেরপুর শহরের গোপাল জিউর মন্দির প্রাঙ্গণে।

 

গতকাল শুক্রবার রাত ৯টায় তারা পরস্পরের গলায় মালা পরিয়ে বসেছেন বিয়ের পিঁড়িতে। বিয়েতে দাওয়াত করা হয়েছিল চার শতাধিক অতিথিকে। তাদের খাবারের তালিকায় ছিল- পুষ্প অন্ন, ভুনা খিচুরি, সয়াবিনের রসাসহ ১৪ প্রকারের নিরামিষ। এই নব দম্পতি এখন গোপাল জিউর মন্দিরে অবস্থান করছেন। ধর্মকান্ত সরকার জানান, ১৯৯৭ সালে এইচএসসি পাসের পর উচ্চতর পড়াশোনার জন্য তিনি চলে যান রাশিয়ায়। ভর্তি হন মস্কোর আছরাখান টেকনিক্যাল ইউনিভার্সিটিতে। সেখানে তেল, গ্যাস ও পেট্রোল বিষয়ে মাস্টার ডিগ্রি লাভের পর শুরু করেন ব্যবসা।

 

এক সময় যাওয়া-আসা শুরু হয় মস্কোর ইন্টারন্যাশনাল সোসাইটি ফর কৃষ্ণা কন্সিয়াসনেস বা ইসকনে। সেখানেই পরিচয় হয় রাশিয়ান কন্যা সিভেত লেনার সঙ্গে। পরে দীর্ঘদিন দুজনের মধ্যে চলে ইমেইলে আলাপচারিতা। গত বছরের সেপ্টেম্বরে তিনি দেশে চলে আসেন। দেশে চলে এলেও দুজনের মধ্যে অব্যাহত থাকে যোগাযোগ। এর সূত্র ধরেই এক মাস আগে বাংলাদেশে আসেন সিভেত লেনা।

 

আগামী দুই মাসের মধ্যে রাশিয়ায় চলে যাওয়ার কথা রয়েছে তার। শেরপুর ইসকনের সেবায়েত অপূর্ব জগন্নাথ দাশ ব্রহ্মচারী জানান, শুক্রবার রাত ৯টায় গোপাল জিউর মন্দির প্রাঙ্গণে ধর্মকান্ত সরকার ও সিভেত লেনার বিয়ে কাজ সম্পন্ন হয়। তাদের ভালোবাসার পরিণতি আজ বিয়েতে রূপ নিয়েছে। উৎসঃ আমার দেশ।

Logo-orginal