২১শে সেপ্টেম্বর, ২০১৭ ইং, ৬ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ
head banar

কেঁওচিয়াবাসীকে জাবেদ জাহাঙ্গীর রিপনের ঈদুল আজহার শুভেচ্ছা

Thursday, 31/08/2017 @ 10:05 am

received_638146213052602

আরটিএমনিউজ২৪ডটকম: সাতকানিয়ার ১০নং কেঁওচিয়া ইউনিয়নবাসীকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন বিএনপির অঙ্গসংগঠন জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল সাতকানিয়া উপজেলার সহ-সভাপতি জাবেদ জাহাঙ্গীর রিপন। এক শুভেচ্ছা বার্তায় তিনি এই শুভেচ্ছা জানান।

শুভেচ্ছা বার্তায় রিপন বলেন, ত্যাগ-কুরবাণীর মহান আদর্শ নিয়ে পবিত্র ঈদুল আজহা আমাদের দ্বারে সমাগত। ত্যাগই ঈদুল আজহার মূল প্রেরণা। এই প্রেরণা আমাদেরকে হিংসা, বিদ্বেষ, লোভ, লালসা, পাপ-পঙ্কিলতা পরিত্যাগ করার শিক্ষা দেয়। ঈদুল আজহা আমাদেরকে ত্যাগ ও কুরবাণীর আদর্শে উজ্জীবিত হয়ে সামাজিক, রাজনৈতিক, অর্থনৈতিক বৈষম্য দূর করে একটি শোষণ মুক্ত ইনসাফ ভিত্তিক সমাজ গঠনের জন্য অনুপ্রেরণা যোগায়।

দেশ এখন এক ক্রান্তিকাল অতিক্রম করছে। একদিকে জনগণের উপর চলছে রাষ্ট্রীয় নিপীড়ণ। অন্যদিকে ভয়াবহ বন্যায় লাখো মানুষ মানবেতর জীবন যাপন করছে। আর মিয়ানমারে মুসলামনদের উপর গণহত্যা ও অবর্ণনীয় নির্যাতন মুসলিম উম্মাহ’র হৃদয়ে ক্ষত সৃষ্টি করেছে। আমি আশা করি মানুষের অধিকার রক্ষা, নির্যাতিত নিপীড়িত মুসলমানদের রক্ষা ও অধিকার প্রতিষ্ঠায় বাংলাদেশসহ মুসলিম উম্মাহ ত্যাগের মানষিকতা নিয়ে ঐক্যবদ্ধভাবে ভূমিকা পালন করবে।

একই সাথে সমাজের অবহেলিত মানুষদেরকে ঈদ আনন্দে অংশীদার করবে। ধনী-গরীব, উচু-নিচু বিভেদ ভূলে পবিত্র ঈদকে সুখময় করে তোলাই হোক আমাদের প্রত্যয়। ঈদের আনন্দকে ঐক্যের সুদৃঢ় বন্ধনে পরিণত করে মুসলিম উম্মাহ সামনের দিকে এগিয়ে যাবে এটাই আমাদের কামনা।

শুভেচ্ছা বার্তায় তার উপর নির্যাতনের খতিয়ান উল্লেখ করে তিনি বলেন, আমি গত ইউপি নির্বাচনে দলীয় নমিশন প্রত্যাশী ছিলাম, কিন্তু নমিনেশন দেওয়ার ঠিক ১৩দিন আগে আমাকে আমার ছোট ভাই এর ব্যবসা প্রতিষ্ঠান থেকে ২টি মিথ্যা মামলায় গ্রেপ্তার করানো হয়, তারপর ছাত্রনেতা আরমান হোসেনকে দলীয় নমিনেশন দেওয়া হয়, আমি ৫ জানুয়ারি ১৪ইং জাতীয় নির্বাচনের পর থেকে ৭বার গ্রেপ্তার হয় এবং ২০টি বেশী রাজনৈতিক মামলায় কারাগারে আটক থাকি। তারপরও আমি রাজনীতি থেকে এটুকুও পিছপা হয়নি, আমি মনে করি আমার মামলা-হামলা, জেল-জুলুম-নির্যাতন চিন্তা করে আগামী ইউনিয়ন নির্বাচনে আমাকে দলীয় নমিশন দেয়া প্রয়োজন। আমাকে যদি দলীয় নমিনেশন দেওয়া হয়, আমি সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও আগামীর রাষ্ট্রনায়ক তারেক রহমানের দিক নির্দেশনায় আধুনিক উন্নত সমৃদ্ধ উন্নয়ন নির্ভর ইউনিয়ন গড়ার লক্ষে  সন্ত্রাস, পেশীশক্তির প্রভাব, মাদক মুক্ত এলাকা ও সু-শাসন প্রতিষ্ঠায় নিরলস কাজ করে যাব ইনশা-আল্লাহ।

কেঁওচিয়াবাসীকে ঈদ শুভেচ্ছার পাশাপাশি দেশবাসীর সুখ, সমৃদ্ধি ও প্রশান্তি কামনা করেন রিপন। বিজ্ঞপ্তি

এই পাতার আরো সংবাদ
bg1
bg1
top-banner
bg1