২৫শে নভেম্বর, ২০১৭ ইং, ১১ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ
head banar ads here

বাজাজের কিউট গাড়ী এখন বাংলাদেশে

শনিবার, ২৬/০৮/২০১৭ @ ৪:২৫ অপরাহ্ণ

Spread the love
বাজাজের কিউট গাড়ী এখন বাংলাদেশে

বাজাজের কিউট গাড়ী এখন বাংলাদেশে

আরটিএমনিউজ২৪ডটকম, নিউজ ডেস্ক: ভারতের গাড়ি নির্মাতা প্রতিষ্ঠান বাজাজের উন্নত প্রযুক্তির তিন চাকার মালমাল পরিবহন যান এবং চার চাকার যাত্রী পরিবহন গাড়ি ‘কিউট’ বাজারে আনল রানার অটোমোবাইলস্ লিমিটেড।

বাজাজের নতুন এসব যানবাহনে জ্বালানি হিসেবে ব্যবহার করা যাবে তরলীকৃত পেট্রোলিয়াম গ্যাস (এলপিজি) ও ডিজেল। সোমবার রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) এসব গাড়ির আনুষ্ঠানিক বাজারজাতকরণ কার্যক্রম উদ্বোধন করেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ।

 

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নসরুল হামিদ এলপিজি নির্ভর যানবাহন বাজারে আনায় রানার অটোমোবাইলসের প্রশংসা করে বলেন, এই উদ্যোগ দেশের পরিবহন খাতে বিকল্প জ্বালানি হিসেবে এলপিজি ব্যবহার নতুন মাইলফলক বলে বিবেচিত হবে। দেশের যানবাহনের ইতিহাসে বাজাজ-রানার অটোমোবাইলস্ লিমিটেডের এই উদ্যোগ নতুন মাত্রা যোগ করবে।

অনুষ্ঠানে বাজাজের জেনারেল ম্যানেজার (ইন্টারন্যাশনাল বিজনেস) মনিষ শিং রাথোর বলেন, বাংলাদেশে বাজাজ এলপিজি এবং ডিজেল চালিত তিন চাকার যাত্রী ও মালবাহী যান প্রথমবারের মতো আনতে পেরে আমরা আনন্দিত। একই সাথে চার চাকার কিউটও রানারের মাধ্যমে বাংলাদেশের বাজারে আনতে পেরে আমরা গর্ববোধ করছি। কারণ এসব যানবাহন এদেশের নিরাপদ, আকর্ষণীয় জ্বালানি সাশ্রয়ী এবং পরিবেশের উপযোগী কিউট বাংলাদেশে পরিবহন খাতে বড় অবদান রাখবে। এছাড়া জনবসতিপূর্ণ নগরীর উপযোগী হবে। এরই মধ্যে এটি বিশ্বের ২০টি দেশে বাজারজাত করা হয়েছে।

বাংলাদেশে পরিবহনের চাহিদা পূরণে বাজাজের নতুন বাহন ‘কিউট’ এবং মালামাল পরিবহনে বাজাজের তিন চাকার যান আনতে সম্প্রতি বাজাজের সঙ্গে একটি সমঝোতা চুক্তি করেছিল রানার অটোমোবাইলস্ লিমিটেড। ইন্দো-বাংলামটর শো’তে এসব যানবাহন প্রদর্শন করা হয়।

 

এখনকার ব্যস্ত নগরীতে দেখা যায় স্বামী-স্ত্রী উভয়ই চাকরি করেন। আবার তাদের বাচ্চারা স্কুলে যায়। এক্ষেত্রে নিজস্ব যানবাহন জরুরি হয়ে পড়লেও স্বল্প টাকায় পুরাতন গাড়ি কেনাও কঠিন হয়ে পড়ে। এসব মানুষের দিকে নজর রেখেই মাত্র ৪ লাখ ৯৯ হাজার টাকায় আমরা দিচ্ছি ব্র্যান্ড নিউ গাড়ি। থাকবে কিস্তি সুবিধাও।

জনমত জরিপ

????? ?? ??????? ???
??
1 Vote
??
0 Vote